BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ওয়েব সিরিজের নামে ১.৫ কোটি টাকা আত্মসাৎ! ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে FIR

Published by: Suparna Majumder |    Posted: December 3, 2020 2:29 pm|    Updated: December 4, 2020 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতারণার দায়ে অভিযোগ দায়ের হল ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ খ্যাত অভিনেতা জিসান কাদরির (Zeishan Quadri) বিরুদ্ধে। মুম্বইয়ের আম্বোলি থানায় নথিভূক্ত হয়েছে এফআইআর। অভিযোগ, ওয়েব সিরিজ তৈরির নামে ১.৫ কোটি টাকা আত্মসাৎ করেছেন জিশান। এ বিষয়ে তাঁকে খুব শিগগিরিই জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।

[আরও পড়ুন: ভারতী-হর্ষের মাদক মামলার শুনানিতে আদালতে গরহাজির, সাসপেন্ড NCB’র দুই আধিকারিক]

জিশানের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন যতীন শেট্টি নামের এক প্রযোজক। তাঁর দাবি, তিনি ও তাঁর এক বন্ধু মিলে ওই টাকা বিনিয়োগ করেছিলেন নির্দিষ্ট সময়ের মধ্যে একটি ওয়েব সিরিজ তৈরির জন্য। কিন্তু জিশান চুক্তির সেই শর্ত পূরণ করেননি। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও টাকা ফেরত দেননি অভিনেতা-চিত্রনাট্যকার। পরে তা বলার পর নাকি একটি চেক দিয়েছিলেন জিশান। কিন্তু তা বাউন্স হয়ে যায়। এরপরই থানায় ৪২০ ধারায় প্রতারণার অভিযোগ জানান যতীন।

ধানবাদের ওয়াসেপুরে জন্ম জিশানের। ২০০৯ সালে মুম্বইয়ে আসেন অভিনয় জগতে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন নিয়ে। ২০১২ সালে মুক্তি পাওয়া অনুরাগ কশ্যপ পরিচালিত ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ ছবির অন্যতম চিত্রনাট্যকার ছিলেন তিনি। চিত্রনাট্য লেখার পাশাপাশি ‘গ্যাংস অফ ওয়াসেপুর ২’তে ডেফিনিট খানের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন। কঙ্গনা রানাউত (Kangana Ranaut) অভিনীত ‘রিভলভার রানি’ ছবিতেও অভিনয় করেন জিশান। সাম্প্রতিক ‘ছলাং’ সিনেমারও অন্যতম চিত্রনাট্যকার তিনি। জি ফাইভ এবং অল্ট বালাজির যৌথ প্রযোজনায় তৈরি ‘বিচ্ছু কা খেল’ (Bicchoo Ka Khel) সিরিজে অভিনয় করেছেন নিকুঞ্জ তিওয়ারির চরিত্রে। অভিনয়ের পাশাপাশি একটিই সিনেমা পরিচালনা করেছেন জিশান, ‘মিরুঠিয়া গ্যাংস্টার’ (Meeruthiya Gangster)। প্রিয় চিত্রনাট্যকারের সেই ছবির সম্পাদনা করে দিয়েছিলেন অনুরাগ কশ্যপ।

[আরও পড়ুন: ভারচুয়াল নয়, নতুন বছরে তারকাদের উপস্থিতিতেই অনুষ্ঠিত হবে অস্কার]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement