BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভারতী-হর্ষের মাদক মামলার শুনানিতে আদালতে গরহাজির, সাসপেন্ড NCB’র দুই আধিকারিক

Published by: Suparna Majumder |    Posted: December 3, 2020 12:14 pm|    Updated: December 3, 2020 12:14 pm

Bangla News of NCB Suspension: 2 officers linked to Bharti Singh, Haarsh Limbachiyaa and Karishma Prakash case Suspended | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় গাফিলতির অভিযোগ দুই আধিকারিককে সাসপেন্ড করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh), তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার (Haarsh Limbachiyaa) জামিনের শুনানি এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ম্যানেজার করিশ্মা প্রকাশকে হেফাজতে নিয়ে জেরা করার আবেদনের শুনানিতে গরহাজির থাকার জন্যই সাসপেন্ড করা হয়েছে দুই আধিকারিককে। শুনানিতে উপস্থিত ছিলেন না স্পেশ্যাল পাবলিক প্রসিকিউটর অতুল সারপাণ্ডেও। শোনা গিয়েছে, তিনিও NCB উপরমহলের স্ক্যানারে রয়েছেন।

[আরও পড়ুন: দেশের নানা প্রান্তের ভাষাকে কুর্নিশ, এক বইয়ে ৩৬৫টি কবিতা লিপিবদ্ধ করলেন গুলজার]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে NCB। ২১ নভেম্বর কমেডিয়ান ভারতী সিংয়ের বাড়িতে তল্লাশি চালান আধিকারিকরা। ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়। গাঁজা মজুত রাখার কথা স্বীকারও করে নেন কমেডিয়ান ও তাঁর স্বামী। তারপরই দু’জনকে গ্রেপ্তার করা হয়। ২৩ নভেম্বর জামিন পেয়ে যান ভারতী ও হর্ষ। অভিযোগ, কিলা কোর্টে দুই আধিকারিক ও পাবলিক প্রসিকিউটরের অনুপস্থিতির জন্যই তাঁরা জামিন পেয়েছেন। শোনা গিয়েছে, ভারতী ও তাঁর স্বামীর জামিন খারিজ করার জন্য মুম্বইয়ের সেসন কোর্টে আবেদন করা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে।

অন্যদিকে, হোয়াটস অ্যাপ চ্যাটের সূত্র ধরে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে (Karishma Prakash) এর আগেই জিজ্ঞাসাবাদ করেছে NCB। দপ্তরে হাজিরা দিয়েছেন দীপিকা নিজেও। তারপর করিশ্মার বাড়িতেও তল্লাশি চালানো হয়েছিল। শোনা গিয়েছে, দীপিকার ম্যানেজারের বাড়িতেও মাদক উদ্ধার হয়েছে। এরপর একাধিকবার করিশ্মাকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে। কিন্তু করিশ্মা তাতে সাড়া দেননি। গ্রেপ্তারি এড়াতে অগ্রিম জামিনের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ হন তিনি। করিশ্মাকে গ্রেপ্তারির হাত থেকে কিছু সময়ের জন্য সুরক্ষিত করলেও জিজ্ঞাসাবাদে উপস্থিত হতে বলে আদালত। তবে সূত্রের খবর, দীপিকার প্রাক্তন ম্যানেজারকে হেফাজতে নিয়ে জেরা করতে চান NCB আধিকারিকরা। আদলতে সেই আবেদন জানানো হয়েছিল। সেই শুনানিতেও ওই আধিকারিকরা গরহাজির ছিলেন। তার জেরেই শাস্তির মুখে পড়তে হল দু’জনকে।   

[আরও পড়ুন: মুম্বই থেকে ফিল্ম সিটি সরিয়ে নিয়ে যাওয়ার ছক! অক্ষয়-যোগীর নৈশভোজে রুষ্ট শিব সেনা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে