BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বই থেকে ফিল্ম সিটি সরিয়ে নিয়ে যাওয়ার ছক! অক্ষয়-যোগীর নৈশভোজে রুষ্ট শিব সেনা

Published by: Suparna Majumder |    Posted: December 2, 2020 4:48 pm|    Updated: December 2, 2020 4:48 pm

Bangla News of Akshay Kumar and UP CM Yogi Adityanath’s Dinner meet, Here is how Shiv Sena Leader Sanjay Raut reacted | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (CM Yogi Adityanath) সঙ্গে দেখা করেন অক্ষয় কুমার। একসঙ্গে নৈশভোজ সারেন দু’জনে। নিজের টুইটার প্রোফাইলে অক্ষয়ের সঙ্গে ছবি শেয়ার করেন আদিত্যনাথ। সিনেমা সম্পর্কের অক্ষয়ের অগাধ জ্ঞানের ভূয়সী প্রশংসা করেন। এতেই রুষ্ট মহারাষ্ট্রের শাসকদল শিব সেনা (Shiv Sena)।

[আরও পড়ুন: মাদক মামলায় জামিন পেলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক, তীব্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়]

এ বিষয়ে সংবাদসংস্থা এনআইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে শিব সেনা নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut) বলেন, “মুম্বই থেকে ফিল্ম সিটি সরানো অত সহজ নয়। দাক্ষিণাত্যের চলচ্চিত্র মহলও তো বেশ বড়। পশ্চিমবঙ্গ এবং গোয়াতেও পৃথক বিনোদন জগৎ রয়েছে। যোগীজি কি সেখানেও পরিচালক/অভিনেতাদের সঙ্গে কথা বলবেন, না এই কর্মসূচি শুধুমাত্র মুম্বইকে লক্ষ্য করেই?”

এমনিতেই বিজেপির পোস্টার বয় হিসেবে অক্ষয় কুমারকে কটাক্ষ করা হয়। ২০১৮ সালে দিল্লি বিশ্ববিদ্যালয়ে ‘প্যাডম্যান’ ছবির প্রচারে গিয়ে মহিলাদের ম্যারাথনের সূচনা করার সময় আরএসএস-এর ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের (ABVP) পতাকা হাতে তুলেছিলেন তিনি। নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করে সমালোচিত হয়েছিলেন। শোনা গিয়েছে, ফিল্ম সিটির পাশাপাশি নিজের আসন্ন ছবি ‘রাম সেতু’ নিয়েও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা সেরেছেন বলিউডের খিলাড়ি। বুধবার সন্ধ্যায় সংবাদিকদের সঙ্গে সাক্ষাতের সময় আদিত্যনাথ জানান, নয়ডাতে হবে এশিয়ার সবচেয়ে বড় বিমানবন্দর। আর তার থেকে ৬ কিলোমিটার দূরেই ১০০০ একর জমির উপর হবে অত্যাধুনিক ফিল্ম সিটি। অক্ষয়ের নাম না নিলেও চলচ্চিত্র জগতের ব্যক্তিত্বরা এনিয়ে আগ্রহ প্রকাশ করায় সন্তোষ প্রকাশ করেন তিনি।

 

[আরও পড়ুন: নিজেকে রূপান্তরকামী ঘোষণা করলেন ‘এক্স-মেন’ খ্যাত হলিউড অভিনেত্রী, পালটালেন নাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে