BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক মামলায় জামিন পেলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক, তীব্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়

Published by: Suparna Majumder |    Posted: December 2, 2020 3:31 pm|    Updated: December 2, 2020 3:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় জামিন পেলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক (Showik Chakraborty)। বুধবার তাঁর জামিন মঞ্জুর করল স্পেশ্যাল NDPS আদালত। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) এর মৃত্যুর পর ঘটনায় মাদক যোগের তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারই জেরে সেপ্টেম্বর মাসে সুশান্তের প্রেমিকা রিয়া (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিককে গ্রেপ্তার করা হয়। অক্টোবর মাসে শর্তসাপেক্ষে জামিন পান রিয়া। এবার গ্রেপ্তারির প্রায় তিন মাস পরে জামিন পেলেন তাঁর ভাই সৌভিক।

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বান্দ্রার ফ্ল্যাটে। সবার প্রথমে ঘটনার তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। পরে সুপ্রিমকোর্টের নির্দেশে তদন্তভার যায় সিবিআইয়ের (CBI) হাতে। ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। একাধিকবার রিয়া ও তাঁর ভাই সৌভিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। রিয়ার ফ্ল্যাটে তল্লাশি অভিযানও চালানো হয়। এরপরই মাদক পাচারকারীর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া ও তাঁর ভাইকে গ্রেপ্তার করা হয়। এর আগে বম্বে হাই কোর্টে জামিনের জন্য আবেদন জানিয়েছিলেন সৌভিকের আইনজীবী। কিন্তু তা নামঞ্জুর হয়ে যায়। ৭ নভেম্বর নতুন করে NDPS আদালতে জামিনের আবেদন জানান সৌভিক। সেই আবেদন বুধবার মঞ্জুর হয়।

[আরও পড়ুন: বলিউডে ফের করোনার থাবা! এবার আক্রান্ত অভিনেতা সানি দেওল]

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পর থেকে মাদক মামলায় অনেক তারকারই নাম জড়িয়েছে। ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সুশান্ত-ঘনিষ্ঠ সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছেন NCB আধিকারিকরা। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদক সমেত ধরা পড়ায় NCB’র প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও (Arjun Rampal)। গাঁজা মজুত রাখার জন্য কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেপ্তার করা হয়েছিল। কিছুদিন আগেই জামিনে মুক্ত হন ভারতী ও তাঁর স্বামী। শোনা গিয়েছে, মাদক মামলায় নাম জড়ানোর জন্য নাকি কপিল শর্মার কমেডি শো থেকেও বাদ গিয়েছেন ভারতী। সৌভিকের জামিনের খবরে সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রতিবাদ জানিয়েছেন।

 

[আরও পড়ুন: ‘অযথা গুরুত্ব দেওয়া হচ্ছে কঙ্গনাকে’, শিব সেনায় যোগ দিয়েই তোপ উর্মিলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement