BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চরম গরমে সার্কাস নিয়ে আসছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, প্রথম ঝলকেই চমক

Published by: Akash Misra |    Posted: May 16, 2022 6:34 pm|    Updated: May 16, 2022 6:43 pm

First look of Actor Paran Bandyopadhyay and Lily Chakraborty starrer circuser ghora | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরমে কখনও সার্কাস দেখেছেন? ভাবছেন এ আবার কেমন কাণ্ড! হ্যাঁ, এরকমই এক কাণ্ড ঘটাতে চলেছেন পরিচালক জুটি রাজেশ দত্ত ও ইপ্সিতা রায়। এই গরমকালেই তাঁরা নিয়ে আসছেন নতুন ছবি ‘সার্কাসের ঘোড়া’। এই ছবিতে ফের জুটি বাঁধতে চলেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও লিলি চক্রবর্তী। সঙ্গে রয়েছেন দীপঙ্কর দে, ইন্দ্রাণী হালদার, সাহেব চট্টোপাধ্যায়, দেবলিনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, দেবাশিস ঘোষ, সুমিত সমাদ্দার, দেবপ্রসাদ হালদার, অনন্যা সেনগুপ্তর মতো অভিনেতারা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির ফার্স্টলুক।

 

ছবির গল্প তৈরি হয়েছে এক প্রাক্তন সেনা অফিসার মানিকবাবু আর তাঁর স্ত্রীকে নিয়ে। পরাণ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন লিলি চক্রবর্তী। ছবিতে মানিকবাবুর চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। মানিকবাবুর এক পুত্র সন্তান রয়েছে। শীতকালেই মূলত সার্কাস দেখা যায়। তাই ২০১৯ সালে একটি সার্কাস কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে এই ছবির শুটিং হয়েছে।

[আরও পড়ুন: পল্লবী মৃত্যু মামলায় নয়া মোড়, সাগ্নিক ও তাঁর বান্ধবীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের ]

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ক্রমশ প্রিয় মানুষদের থেকে দূরে চলে যাই। সামনা-সামনি সাক্ষাৎটা দিন দিন কমে আসছে। সার্কাস ছবিতে মানিকবাবু আর তাঁর ছেলের সম্পর্কও কিছুটা এরকমই। বাড়ি থেকে বহু দূরে থাকা ছেলে আর বৃদ্ধ মানিকবাবুকে জুড়ে রেখেছে সোশ্যাল মিডিয়া। ছেলের পরিবার, সঙ্গী সবকিছুতেই মানিকবাবুর কেবলই শূন্যতা। আর সেই শূন্যতা পূরণেই মানিকবাবুর জীবনে আসে এক নতুন চরিত্র। তাতাই। এই তাতাই হয়ে ওঠে মানিকবাবুর নাতির মতো। তাতাইকে সঙ্গে নিয়ে মানিকবাবুর জীবনের শূন্যতা পূরণ হবে? তাঁর উত্তর মিলবে সার্কাস ছবিতে।

[আরও পড়ুন: ‘কেজিএফ চ্যাপ্টার ২’কে টেক্কা, রেটিং তালিকার শীর্ষে ‘অপরাজিত’]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে