BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Pallavi Dey Death Case: পল্লবী মৃত্যু মামলায় নয়া মোড়, সাগ্নিক ও তাঁর বান্ধবীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের

Published by: Suparna Majumder |    Posted: May 16, 2022 4:46 pm|    Updated: May 16, 2022 5:04 pm

Family of dead actress Pallavi Dey lodges murder case | Sangbad Pratidin

অর্ণব আইচ: অভিনেত্রী পল্লবী দের (Pallavi Dey) মৃত্যুর মামলায় নতুন মোড়। অভিনেত্রীর প্রেমিক সাগ্নিক এবং তাঁর বান্ধবী ঐন্দ্রিলার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হল। থানায় গিয়ে খুনের অভিযোগ দায়ের করেন পল্লবীর বাবা ও মা। 

Pallavi

রবিবার গড়ফার ফ্ল্যাটে পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওই ফ্ল্যাটেই পল্লবীর সঙ্গে থাকতেন সাগ্নিক। পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পল্লবীর প্রেমিক সাগ্নিক জানান, রবিবার সকালে দরজা খুলে সিগারেট খেতে যান তিনি। মিনিট দশেক পরে ফিরে আসেন। দরজা ভিতর থেকে বন্ধ পান। বেল টিপে সাড়া পাননি। দরজার ফাঁক দিয়ে দেখেন ওই অভিনেত্রীর দেহ ঝুলছে। জোরে ধাক্কা দিয়ে দরজা ভাঙেন সাগ্নিক। ভিতরে ঢুকে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে ঝুলছে অভিনেত্রীর দেহ। পল্লবীর দেহ উদ্ধার করে এমআর বাঙুরে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: অপরাজিতা আঢ্যকে পিছনে বসিয়ে রিকশা চালালেন বিশ্বনাথ! ব্যাপারটা কী?]

এই ঘটনায় প্রথমে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছিল। পরে নানা তথ্য প্রকাশ্যে আসতে থাকে। পল্লবীর পরিবারের অভিযোগ, অভিনেত্রীর একটি অ্যাকাউন্টের নমিনি ছিলেন সাগ্নিক। তাঁর ও পল্লবীর নামে ফিক্সড ডিপোজিটের পরিমাণ ১৫ লক্ষ টাকা। নিউটাউনে ৮০ লক্ষ টাকার ফ্ল্যাটের পাশাপাশি একটি দামি গাড়িও কেনা হয়। পল্লবীর পরিবারের দাবি, সেই গাড়ির বেশিরভাগ টাকা পল্লবীই দিতেন।

Pallavi 1

এদিকে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে পুলিশকে দেওয়া বয়ানে আবার সাগ্নিক জানিয়েছিলেন, আর্থিক কারণেই প্রবল চিন্তিত ছিলেন পল্লবী। গাড়ি-সহ একাধিক জিনিস ইএমআই-তে কিনেছিলেন তিনি। কিন্তু ‘মন মানে না’ সিরিয়ালের পর তেমন কোনও কাজ পাচ্ছিলেন না। তাই ইএমআই কীভাবে শোধ করবেন বুঝে উঠতে পারছিলেন না। তিনি বারবার পল্লবীকে বোঝানোর চেষ্টা করেছেন বলেও দাবি সাগ্নিকের। কিন্তু সোমবার পল্লবী বাবা ও মায়ের অভিযোগের পর সাগ্নিকের গ্রেপ্তারির সম্ভাবনা প্রবল হল বলেই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: ‘কেজিএফ চ্যাপ্টার ২’কে টেক্কা, রেটিং তালিকার শীর্ষে ‘অপরাজিত’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে