১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সুই ধাগা’র প্রথম ঝলকে চমকে দিলেন বরুণ-অনুষ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 13, 2018 3:07 pm|    Updated: August 9, 2021 12:53 pm

First look of Sui Dhaaga starring Varun Dhawan, Anushka Sharma out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামারের ধারেকাছে নেই নায়ক। নায়িকার পরনেও সাধারণ সিন্থেটিক শাড়ি। পায়ে বেমানান মোজা। আর লম্বা করে টানা সিঁদুর। যেন সাধারণ এক দম্পতি বাড়ির সামনের রাস্তায় বসে রয়েছে। ‘সুই ধাগা’র প্রথম ঝলকে এভাবেই ধরা দিলেন বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা।

[ভারতীয় নারী হয়ে শাড়ি পরতে না পারলে লজ্জা পাওয়া উচিত: সব্যসাচী]

ছবির প্রস্তুতির ছবি আগেও প্রকাশ্যে এসেছে। তবে তা ছিল শুটিংয়ের ফাঁকে পেয়ে যাওয়া টুকরো ঝলক। এই প্রথমবার অফিশিয়ালি ‘সুই ধাগা’র লুকে দেখা গেল বরুণঅনুষ্কাকে। আনকোরা এই জুটিকে পর্দায় দেখা যাবে মৌজি ও মমতা হিসেবে। ক্যাপশনে নায়ক নিজেই পরিচয় করে দিয়েছেন দুই চরিত্রের সঙ্গে। পাশাপাশি জানিয়ে দিয়েছেন মুক্তির তারিখও। গান্ধী জয়ন্তীর ঠিক আগে অর্থাৎ সেপ্টেম্বরের ২৮ তারিখ মুক্তি পাবে পরিচালক শরৎ কাটারিয়ার ছবিটি।

ছবির কাহিনি সম্পর্কে এখনও তেমন কিছু জানা যায়নি। তবে এক সাক্ষাৎকারে বরুণ জানান, মেড ইন ইন্ডিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়েই এ ছবি তৈরি করছে পরিচালক। ফলে ছবির চরিত্রদের সঙ্গে সবচেয়ে বেশি কানেক্ট করতে পারবেন সাধারণ দর্শকরা। এ ছবিতে অভিনয় করতে পারাটা তাঁর কাছে সত্যিই গর্বের। চিত্রনাট্য পড়েই তিনি চরিত্রটি ভীষণভাবে করতে চেয়েছিলেন তিনি। এর জন্য আলাদা করে দর্জি হওয়ার প্রশিক্ষণও নিয়েছেন বরুণ। আর অনুষ্কা আপন করে নিয়েছেন এক সাধারণ পরিবারের গৃহবধূর চরিত্রকে। দু’জনের এই অন্যরকম চেহারা ইতিমধ্যেই বেশ পছন্দ হয়েছে দর্শকদের। ইতিমধ্যেই প্রায় আট লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই নয়া ঝলক। এবার প্রেক্ষাগৃহের অপেক্ষা। তবে তার আগে একপ্রস্থ শুটিং বাকি।

[টুইটারে ফলোয়ার সংখ্যা ছাড়াল ৩ কোটি ৩০ লক্ষ, অভিনব সেলিব্রেশন কিং খানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে