৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! হইচই প্ল্যাটফর্মে বিনামূল্যে দেখা যাবে এই ওয়েব সিরিজটি, জেনে নিন দিনক্ষণ

Published by: Suparna Majumder |    Posted: January 11, 2021 10:58 pm|    Updated: January 11, 2021 11:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “দেখলে হবে, খরচা আছে!” প্রচলিত এই কথাকেই পালটে দিল ওয়েব প্ল্যাটফর্ম হইচই (Hoichoi)। সেই সঙ্গে সপ্তাহের শুরুতেই বড় ঘোষণা করল। ১৬ জানুয়ারি সম্পূর্ণ বিনামূল্যে OTT প্ল্যাটফর্মটিতে দেখা যাবে ওয়েব সিরিজ ‘ফিশ & চিপ্স’ (Fish & Chips)। সিরিজের পোস্টার শেয়ার করে জানানো হল একথা।

“মাছ, ভাত আর ফুল অন বাঙালিয়ানা!” এই ক্যাপশন দিয়েই পোস্টারটি শেয়ার করা হয়েছে। যাতে লেখা হয়েছে, “হইচইয়ের প্রথম ফ্রিমিয়াম ফিশ & চিপ্স। ১৬ জানুয়ারি থেকে সিরিজটি বিনামূল্যে দেখা যাবে।” জানা গিয়েছে, কমেডি এই সিরিজটি পরিচালনা করেছেন সৌনক কর। অভিনয়ে রয়েছেন অপ্রতীম চট্টোপাধ্যায়, তপস্যা দাশগুপ্ত এবং প্রতীক কুমার দত্ত।

[আরও পড়ুন: কলাকুশলীদের বকেয়া পারিশ্রমিক কোটি টাকা! রামগোপাল বর্মাকে বয়কট করল ফেডারেশন]

এমনিতে হইচই প্ল্যাটফর্মের ওয়েব সাইটে গেলে কিছু সিনেমা বা ওয়েব সিরিজের কয়েকটি এপিসোড বিনামূল্যে দেখার ব্যবস্থা আছে। কিন্তু ‘ফিশ & চিপ্স’-এর বিনামূল্যের এই প্রিমিয়ারকে স্ট্রিমিং সাইট ও অ্যাপের প্রথম ‘ফ্রিমিয়াম’ আখ্যা দেওয়া হয়েছে। অর্থাৎ তা বিনামূল্যেই মুক্তি পাচ্ছে ওয়েব প্ল্যাটফর্মে। “আসে যদি কিছু ফ্রি তে, দোষ কী বলো লুফে নিতে!” এই মন্ত্রেই আপাতত বিশ্বাসী হইচই কর্তৃপক্ষ।

ওয়েব প্ল্যাটফর্মে বিনামূল্যে সিনেমা ও সিরিজ দেখার সুযোগ এই নতুন নয়। গত বছরেই এই সুযোগ দিয়েছিল স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স (Netflix)। ঘোষণা করা হয়েছিল, ৫ এবং ৬ ডিসেম্বর সকলেই ফ্রিতে নেটফ্লিক্সের সিনেমা এবং সিরিজগুলি দেখতে পাবেন। বিশেষজ্ঞদের মতে ওয়েব প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বাড়াতেই এই উদ্যোগ নেওয়া হয়েছিল। তাতে ভাল সাড়াও মিলেছিল। সেই পথেই কি হাঁটল হইচই? তাতে অবশ্য লাভ বই ক্ষতি হবে না বলেই মত বিশেষজ্ঞদের। উল্লেখ্য, এসভিএফ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের অঙ্গ (SVF Entertainment Pvt Ltd) ওয়েব প্ল্যাটফর্ম হইচই। আর সোমবারই SVF-এর অন্যতম প্রতিষ্ঠাতা শ্রীকান্ত মোহতা চিটফান্ড মামলায় জামিন পেয়েছেন।   

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, বাবা হয়েই স্পেশ্যাল টুইট বিরাটের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement