BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কলাকুশলীদের বকেয়া পারিশ্রমিক কোটি টাকা! রামগোপাল বর্মাকে বয়কট করল ফেডারেশন

Published by: Suparna Majumder |    Posted: January 11, 2021 5:37 pm|    Updated: January 11, 2021 5:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক রামগোপাল বর্মাকে (Ram Gopal Varma) বয়কট করল ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লইজ (FWICE)। অভিযোগ, দীর্ঘদিন ধরে অভিনেতা-অভিনেত্রী, শিল্পী, টেকনিশিয়ানদের বকেয়া পারিশ্রমিক দেননি তিনি। সবমিলিয়ে এই বকেয়ার অঙ্ক প্রায় ১ কোটি টাকা!

FWICE-র সভাপতি বি এন তিওয়ারি, সাধারণ সম্পাদক অশোক দুবে এবং কোষাধ্যক্ষ গাঙ্গেশ্বর শ্রীবাস্তবের অভিযোগ, দীর্ঘদিন ধরে কলাকুশলীদের পাওনা টাকা মেটাননি পরিচালক রামগোপাল বর্মা। এ বিষয়ে ২০২০ সালের ১৭ সেপ্টেম্বর তাঁকে বিস্তারিত জানিয়ে চিঠি পাঠানো হয়েছিল। সেখানে সম্পূর্ণ তালিকা দিয়ে সকলের পারিশ্রমিক মিটিয়ে দেওয়ার দাবি তোলা হয়। সেই চিঠির কোনও উত্তর পরিচালক দেননি। পরবর্তীতে তাঁকে আইনি নোটিসও পাঠানো হয়েছিল। তা গ্রহণ করতে অস্বীকার করেন রামগোপাল বর্মা। এরপরই তাঁকে বয়কট করার কথা ঘোষণা করা হয়।

[আরও পড়ুন: মৌনি রায়ের উষ্ণ ছবি পোস্ট ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের! সাফাই শুনে রসিকতা নেটিজেনদের]

সম্প্রতি FWICE জানতে পারে গোয়ায় একটি নতুন প্রজেক্টের শুটিং করছেন রামগোপাল বর্মা। বি এন তিওয়ারি জানান, গোয়ার মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে সমস্ত বিষয় জানানো হয়েছে। তিনি বলেন, “আমরা চেয়েছিলাম আর্থিকভাবে পিছিয়ে থাকা টেকনিশিয়ান, শিল্পী এবং কর্মীদের পাওনা যেন রামগোপাল বর্মা মিটিয়ে দেন। কিন্তু তিনি তা দেননি। সেই কারণে আমরা ঠিক করেছি, ভবিষ্যতে আর আমাদের কোনও সদস্য রামগোপাল বর্মার সঙ্গে কাজ করবেন না। বিষয়টি ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসারস অ্যাসোসিয়েশন (IMPPA) এবং  প্রোডিউসারস গিল্ড অফ ইন্ডিয়া-সহ অন্যান্য সংগঠনকেও জানানো হয়েছে।”

ফেডারেশনের বয়কটের এই সিদ্ধান্ত নিয়ে এখনও পর্যন্ত রামগোপাল বর্মার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বরং এসব এড়িয়ে নিজের সাম্প্রতিক টুইটে ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট সাসপেন্ড নিয়ে মন্তব্য করেছেন তিনি।

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, বাবা হয়েই স্পেশ্যাল টুইট বিরাটের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement