BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মৌনি রায়ের উষ্ণ ছবি পোস্ট ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের! সাফাই শুনে রসিকতা নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: January 11, 2021 1:14 pm|    Updated: January 11, 2021 1:14 pm

National Stock Exchange apologies after accidentally sharing some sensuous pictures of Mouni Roy, here is how netizens reacted | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের (NSE) টুইটার প্রোফাইলে কী ধরনের খবর থাকবে?  অর্থনীতি, বাজার কিংবা শেয়ার সম্পর্কিত তাই তো! তার বদলে মৌনি রায়ের (Mouni Roy) উষ্ণতা ছড়ানো ছবিও থাকতে পারে। হ্যাঁ, এমনটাই ঘটেছে সম্প্রতি। বছরের শুরুতেই সাহসী মেজাজে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন মৌনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছিলেন একাধিক ছবি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mon (@imouniroy)

এই ছবিগুলিই শনিবার দুপুরে ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটার প্রোফাইলে শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়, “শনিবারের উত্তাপ বাড়িয়ে মৌনি রায়ের ব্রেথটেকিং লুক।” ‘সেক্সি ডিভা’ হ্যাশট্যাগও ক্যাপশনে ব্যবহার করা হয়। কিছুক্ষণের মধ্যে অবশ্য পোস্টটি ডিলিট করে দেওয়া হয়।

[আরও পড়ুন: নিজের জন্মদিনে নতুন ছবির ঘোষণা করলেন হৃতিক, প্রথমবার জুটি বাঁধছেন দীপিকার সঙ্গে]

কিন্তু ততক্ষণে স্ক্রিনশট নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। পরে টুইটারে সংস্থার পক্ষ থেকে ক্ষমা চেয়ে লেখা হয়, “বেলা ১২.২৫ নাগাদ NSE  হ্যান্ডেল থেকে অপ্রাসঙ্গিক পোস্ট করা হয়েছে। যে এজেন্সি NSE-র টুইটার অ্যাকাউন্ট হ্যান্ডেল করছিল তাদের কোনও কর্মী এই ভুল করেছেন। অ্যাকাউন্ট হ্যাক করা হয়নি। এর জন্য ফলোয়ার্সদের কাছে আমরা ভীষণভাবে ক্ষমাপ্রার্থী।”

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের এই ক্ষমা চাওয়ার টুইটের প্রেক্ষিতেই রসিকতায় মেতেছেন নেটিজেরা। কেউ লিখেছেন, “NSE-র টুইটার অ্যাকাউন্ট যিনি হ্যান্ডেল করছিলেন শনিবার বোধহয় ২ পেগ বেশি খেয়ে ফেলেছিলেন।”। কেউ আবার লেখেন, “কোনও অসুবিধা নেই স্যার, পোস্ট দেখে মজাই পেয়েছি আর উষ্ণতাও বেশি ছিল।”

 

[আরও পড়ুন: ‘টুম্পা সোনা’কে জড়িয়ে ধরে হাম্পি মীরের, মধ্যিখানে কটাক্ষের শিকার স্বস্তিকা! ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement