BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের জন্মদিনে নতুন ছবির ঘোষণা করলেন হৃতিক, প্রথমবার জুটি বাঁধছেন দীপিকার সঙ্গে

Published by: Sulaya Singha |    Posted: January 10, 2021 3:40 pm|    Updated: January 10, 2021 3:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ৪৭তম জন্মদিনে সিনেপ্রেমীদের সুখবর দিলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। সিনেপ্রেমীদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে নিজের পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন বলিউডের ‘গ্রীক দেবতা’। ভিডিওতে দেখা গেল তাঁর ছবির প্রথম ঝলক। তবে হৃতিকের ঘোষণায় যে এত বড় চমক লুকিয়ে ছিল, তা হয়তো টেরও পাননি দর্শকরা।

কী সেই চমক? প্রথমবার দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউডের সুপারস্টার। দুই তারকাই দর্শকদের বহু হিট ছবি উপহার দিয়েছেন। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ থেকে ‘পদ্মাবত’, বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল এসব ছবি। কিন্তু এখনও পর্যন্ত হৃতিক ও দীপিকাকে স্ক্রিন ভাগ করতে দেখার সৌভাগ্য হয়নি অনুরাগীদের। এবার সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) হাত ধরে নতুন জুটিই পর্দায় ভেসে উঠবে। ‘ফাইটার’ ছবিতে একসঙ্গে অভিনয় করবেন দুই তারকা।

[আরও পড়ুন: এই বলিউড অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে এবার ওয়েব দুনিয়ায় পা রাখছেন প্রসেনজিৎ]

রবিবারই নিজের ৪৭তম জন্মদিন সেলিব্রেট করছেন হৃতিক। সুজান খানের সঙ্গে সম্পর্কে ইতি ঘটেছে ঠিকই। তবে প্রাক্তন স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে ভোলেননি সুজান। ছেলেদের সঙ্গে হৃতিকের একটি মিষ্টি ভিডিও পোস্ট করে তাঁকে শুভ কামনা জানিয়েছেন প্রাক্তন স্ত্রী। পাশাপাশি অক্ষয় কুমার, প্রীতি জিন্টা, রীতেশ দেশমুখ, ফারহা খান-সহ বলিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন হৃতিককে। আর রিটার্ন গিফ্ট হিসেবে হৃতিক উপহার দিলেন তাঁর পরবর্তী ছবির।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sussanne Khan (@suzkr)

প্রথম মোশন পোস্টার পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘দীপিকার সঙ্গে নিজের প্রথম লড়াইয়ের (ফাইট) অপেক্ষায় আছি।’ ছবির নামেই ইঙ্গিত অ্যাকশনে ভরপুর সিনেমা হতে চলেছে ফাইটার। তবে চলতি বছর নয়, ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ফাইটার’। অর্থাৎ সুপারহিট তারকা জুটির অ্যাকশন দেখতে আরও খানিক অপেক্ষা করতেই হবে দর্শকদের।

[আরও পড়ুন: ‘লাভ জেহাদ বিরোধী আইন দরকার ছিল’, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে প্রশংসা কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement