BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এই বলিউড অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে এবার ওয়েব দুনিয়ায় পা রাখছেন প্রসেনজিৎ

Published by: Sulaya Singha |    Posted: January 10, 2021 2:15 pm|    Updated: January 10, 2021 3:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৃজিত মুখোপাধ্যায় থেকে অনুরাগ বসু, করোনা কালে ওয়েব দুনিয়ায় অভিষেক ঘটেছে অনেকেরই। সংকটের পরিস্থিতিতে সিনেমা হল থেকে মুখ ফিরিয়েছেন সিনেপ্রেমীদের একটা বড় অংশ। ডিজিটাল প্ল্যাটফর্মই এখন সুপারহিট। আর সে কথা মাথায় রেখেই বিগ বাজেটের ছবিও মুক্তি পেয়েছে OTT প্ল্যাটফর্মে। আবার মানুষের মনোরঞ্জনের জন্য বিখ্যাত পরিচালকরা উপহার দিয়েছেন ওয়েব সিরিজও। এবার সেই তালিকাতেই নাম লেখাতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। বলিউড অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেই ওয়েব সফর শুরু করবেন বুম্বাদা।

[আরও পড়ুন: ‘লাভ জেহাদ বিরোধী আইন দরকার ছিল’, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে প্রশংসা কঙ্গনার]

তা কার সঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে চলেছেন টলিপাড়ার সুপারস্টার? শোনা যাচ্ছে, বলি ডিভা অদিতি রায় হায়দারির বিপরীতেই অভিনয় করবেন প্রসেনজিৎ। ‘স্যাক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানে এবার পর্দায় ফুটিয়ে তুলবেন ছবির জগতের হাঁড়ির খবর। ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরের কিস্সার সত্য ঘটনা অবলম্বনেই তৈরি হবে ওয়েব সিরিজটি। সেখানকার কাজের পরিবেশ থেকে সংস্কৃতি, রাজনীতি, হিংসা- সবই উঠে আসবে এই সিরিজে। তবে বর্তমান পরিস্থিতি নয়, ৪০-এর দশক থেকে কাহিনি শুরু হবে বলেই খবর। পরের ৪০ বছরের নানা ঘটনা ফুটে উঠবে। নাম ‘স্টারডাস্ট’।

‘পদ্মাবত’ ছবিতে দারুণ নজর কেড়েছিলেন অদিতি রাও হায়দারি (Aditi Rao Hydari)। এবার প্রসেনজিতের সঙ্গে তাঁর জুটি মানুষের মন জয় করতে পারে কিনা, সেটাই দেখার। আর কে কে থাকছেন ওয়েব সিরিজটিতে? সূত্রের খবর, বলিউড অভিনেতা অপারশক্তি খুরানার পাশাপাশি টলিপাড়ার আরও কয়েকটি মুখ দেখা যাবে। গত বছর মার্চ-এপ্রিলেই সিরিজের শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনার জন্যই তা পিছিয়ে যায়। সব ঠিকঠাক থাকলে চলতি বছর মার্চ-এপ্রিলেই শুটিং ফ্লোরে নেমে পড়বেন কলাকুশলীরা। কোন OTT প্ল্যাটফর্মে দেখা যাবে ‘স্টারডাস্ট’, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে বড়পর্দার পর নতুন প্ল্যাটফর্মে প্রিয় অভিনেতাকে দেখার অপেক্ষায় যে থাকবেন দর্শকরা, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: মাদক মামলায় গ্রেপ্তার দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার ও তার বোন, বাজেয়াপ্ত গাঁজা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement