BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘টুম্পা সোনা’কে জড়িয়ে ধরে হাম্পি মীরের, মধ্যিখানে কটাক্ষের শিকার স্বস্তিকা! ব্যাপারটা কী?

Published by: Sulaya Singha |    Posted: January 10, 2021 10:21 pm|    Updated: January 10, 2021 10:21 pm

Mir posted a funny incident where netizens attack Swastika Mukherjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ও টুম্পা সোনা, দুটো হাম্পি দে না…।’ পিকনিক থেকে পুজো, আট থেকে আশি- প্রত্যেকের মুখে এখন এই গান। যেন একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছে টুম্পা। আর সেই ‘টুম্পা সোনা’কে যদি হাতের কাছে পাওয়া যায়, তাহলে কি আর দূরে দূরে থেকে আলাপ জমে? মীর অন্তত তেমনটা একেবারেই পারেন না। তাই তো জড়িয়ে ধরে গালে সটান চুমু। মীরের দুষ্টুমি বেশ ভালই উপভোগ করলেন টুম্পা সোনাও। কিন্তু সেই মজাতেই গা ভাসিয়ে অদ্ভুতভাবে কটাক্ষের মুখে পড়তে হল স্বস্তিকা মুখোপাধ্যায়কে! সব কি গুলিয়ে যাচ্ছে? আচ্ছা, প্রথম থেকে বলা যাক তাহলে।

আসলে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন কমেডিয়ান তথা অভিনেতা মীর (Mir Afsar Ali)। সেখানেই দেখা যাচ্ছে, পুরনো বন্ধু সায়ন ঘোষের গালে চুমু খাচ্ছেন তিনি। ‘টুম্পা সোনা’ খ্যাত অভিনেতা তথা প্রাক্তন আরজে সায়নের সঙ্গে মীরের সম্পর্ক বহু দিনের। তাই নতুন করে দেখা হতে ‘হারা-মীর হাতবাক্স’কে চুমু না খেয়ে আর থাকতে পারেননি মীর। ক্যাপশনে মজা করেই লিখেছেন, “ও টুম্পা সোনা, দুটো হাম্পি দে না। সায়নের সঙ্গে শুটিংয়ে মজার মুডে।” মীরের কীর্তি দেখে হেসে খুন নেটিজেনরা। দুই আরজের খুনসুটি নিয়ে অনেকেই নানা মজার কমেন্টও করেছেন। ছবিটি থেকে আর চুপ থাকতে পারেননি স্বস্তিকাও। তিনিও নিজের মনের কথা জানান কমেন্ট বক্সে।

[আরও পড়ুন: নিজের জন্মদিনে নতুন ছবির ঘোষণা করলেন হৃতিক, প্রথমবার জুটি বাঁধছেন দীপিকার সঙ্গে]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

জানান, তিনিও সায়ন ঘোষের বড় অনুরাগী। ‘টুম্পা’ গানটি এখন তাঁর জীবনের মন্ত্র হয়ে উঠেছে। কিন্তু বানানে মন্ত্র না লিখে সংস্কৃতের ছোঁয়ায় লিখেছিলেন ‘মান্ত্রা’। আর এতেই কটাক্ষের মুখে পড়তে হয় স্বস্তিকাকে। অনেকেই প্রশ্ন তোলেন, কেন তিনি এমন বানান লিখবেন? তিনি কি অবাঙালি হওয়ার চেষ্টা করছেন? অভিনেত্রীর ভাষাজ্ঞান নিয়েই রীতিমতো প্রশ্ন তোলেন ওই নেটিজেন।

তবে ছাড়ার পাত্রী নন স্বস্তিকাও। কটাক্ষের মোক্ষম জবাবও দিলেন। বলে দিলেন, “আরে দাদা, আমি তো নিজেই বলছি, আমি অশিক্ষিত। তাতেও আপনার শান্তি হচ্ছে না। এরকম করলে খেলব না।” আর একটি কমেন্টে আবার লেখেন, “আমি ক্লাস টেনও পাশ করিনি। বাংলা, হিন্দি, ইংরেজি- কোনওটাই ঠিকমতো জানি না। একটু মানিয়ে নিন।” এরপর অবশ্য তার কোনও জবাব আসেনি উলটোদিক থেকে।

[আরও পড়ুন: এই বলিউড অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে এবার ওয়েব দুনিয়ায় পা রাখছেন প্রসেনজিৎ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে