১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কেন বাড়ির সামনে ‘হিরেখচিত’ নেমপ্লেট লাগিয়েছেন শাহরুখ? জবাব দিলেন গৌরী

Published by: Suparna Majumder |    Posted: November 22, 2022 6:12 pm|    Updated: November 22, 2022 6:12 pm

Gauri Khan explains why she and Shah Rukh chose Mannat's new 'diamond' name plate | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির সামনে হিরেখচিত নেমপ্লেট লাগিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সপ্তাহের শুরুতেই শোনা গিয়েছিল এই খবর। তাতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। কেন এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে? তা এতদিনে জানালেন গৌরী খান (Gauri Khan)।

SRK and Gauri

 

রবিবার রাতে বদলে ফেলা হয় ‘মন্নতে’র নেমপ্লেট। পুরনো নেমপ্লেট খুলে ফেলে এবার তার জায়গায় এল হিরে বসানো নামের ফলক। যেখানে উজ্জ্বল হয়ে উঠল মন্নতের (Mannat) নাম। সেই সময় শোনা গিয়েছিল, মন্নতের এই নেমপ্লেটের দাম ৫৫ লক্ষ টাকা। নেমপ্লেটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হইচই পড়ে গেল শাহরুখ অনুরাগীদের মধ্যে।

[আরও পড়ুন: দাম্পত্য সুখ নাকি নীরবতায়! দুর্বল গল্পে ভরাডুবি হল কৌশিক-অপরাজিতার ‘কথামৃত’র]

এদিন মন্নতের নেমপ্লেটের সামনে নিজের একটি ছবি পোস্ট করেন গৌরী খান। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “বাড়ির সামনের এই দরজাটি আপনার ঘরে আপনার বন্ধু ও পরিবারের সদস্যদের প্রবেশ করার পথ।  তাই নেমপ্লেটে পজেটিভ এনার্জি থাকা প্রয়োজন। তাই আমরা কাঁচের মতো স্বচ্ছ সামগ্রী ব্যবহার করেছি যাতে ইতিবাচক, উন্নয়নশীল ও শান্ত পরিবেশ বজায় থাকে।”

Gauri-Khan tweet

উল্লেখ্য, গত বছরের অক্টোবর মাসে মাদ কাণ্ডে আরিয়ান খানের নাম জড়ায়।  প্রায় একমাস জেলে ছিলেন শাহরুখপুত্র। সেই সময়টায় ভেঙে পড়েছিলেন শাহরুখ-গৌরী। এখন আরিয়ানের বিরুদ্ধে ওঠা সেই সব অভিযোগ খারিজ হয়ে গিয়েছে। কিন্তু অতীতের অভিজ্ঞতা নিয়ে বাড়তি সতর্ক শাহরুখ-গৌরী। সেই কারণেই হয়তো নেমপ্লেট বদলে ফেলেছেন। তবে তা হিরেখচিত কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। 

[আরও পড়ুন: চোখেমুখে রাগ, হাতে ত্রিশূল,’ভোলা’ ছবির টিজারে চমক দিলেন অজয় দেবগন!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে