১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Aryan Khan Case: ছেলে বাড়িতে না ফেরা পর্যন্ত মিষ্টি ছোঁবেন না, আরিয়ানের জন্য কঠিন ব্রত শাহরুখপত্নী গৌরীর!

Published by: Suparna Majumder |    Posted: October 15, 2021 11:04 am|    Updated: October 15, 2021 11:06 am

Gauri Khan reportedly kept a mannat for son Aryan Khan's release | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবারও জামিন পাননি ছেলে আরিয়ান (Aryan Khan)।  উৎসবের মরশুমেও ‘মন্নতে’ বিষন্নতা। ছেলের জন্য কঠিন ব্রত নিয়েছেন গৌরী খান (Gauri Khan)। আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই নাকি পণ তাঁর। 

Aryan Gauri

বৃহস্পতিবার মুম্বইয়ের বিশেষ আদালতে (NDPS) আরিয়ানের মাদক মামলার শুনানি ছিল। কিন্তু জামিন নিয়ে কোনও সিদ্ধান্ত না হওয়ায় ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলেই থাকতে হবে শাহরুখপুত্রকে। একইভাবে আরিয়ানের দুই বিশেষ বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকেও জেলে থাকতে হবে। আরিয়ান ও আরবাজ আর্থার রোড জেলে রয়েছেন। সেখানে মহিলাদের হাজত নেই বলে মুনমুন ধামেচাকে বাইকুল্লা জেলে রাখা হয়েছে বলে শোনা গিয়েছে।

Aryan Khan Case: No Bail For Him Today, Next Hearing On Wednesday

[আরও পড়ুন: ‘ছবি তো তুলতেই হত’, বিতর্ক উপেক্ষা করেই একসঙ্গে পুজো কাটালেন কাঞ্চন-শ্রীময়ী

শোনা গিয়েছে, ছেলে আরিয়ানের গ্রেপ্তারির পর থেকেই ভেঙে পড়েছেন গৌরী খান। কিছুদিন আগে গৌরীর জন্মদিন ছিল। কিন্তু মন্নতে কোনও সেলিব্রেশন হয়নি। মনে করা হয়েছিল বৃহস্পতিবার অন্তত শাহরুখপুত্র জামিন পাবেন। কিন্তু সেই আশা পূরণ হয়নি। নবরাত্রি চলছে। শোনা গিয়েছে, এমন সময় ছেলের বাড়ি ফেরার আশায় কঠিন ব্রত রেখেছেন গৌরী। আরিয়ান মন্নতের চৌকাঠে পা না রাখা পর্যন্ত মিষ্টিতে হাত দেবেন না বলেই নাকি ঠিক করেছেন তিনি। 

aryan Family

এদিকে ছেলে জেলে যাওয়ার পর থেকেই নাকি সমস্ত শুটিং বাতিল করে দিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সারাক্ষণ ফোনে আইনজীবীদের সঙ্গে কথা বলছেন তিনি। তবে তারকা বন্ধুদের নাকি মন্নতে আসতে বারণ করেছেন। শুধুমাত্র সলমন খানকে (Salman Khan) তিনবার মন্নতের বাইরে দেখা গিয়েছে। শোনা গিয়েছে, ছেলের জামিনের জন্য সলমনের আইজীবী অমিত দেশাইয়ের দ্বারস্থ হয়েছেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় অনেকেই আরিয়ানের জামিনের দাবিতে সরব হয়েছেন। তবে পরিচালক রাম গোপাল বর্মা (Ram Gopal Varma) আবার টুইটারে ‘জয় এনসিবি’  স্লোগান দিয়েছেন। তিনি লিখেছেন, “আমি বাজি ধরে বলতে পারি ভবিষ্যতে আরিয়ান খান বলবেন, তিনি বাবা শাহরুখ খানের কাছ থেকে যতটা না শিখেছেন, তার চেয়ে বেশি শিখেছেন জেলে থেকে ও এনসিবি’র কাছ থেকে।”

Ram Gopal Varma tweet

[আরও পড়ুন: মিউজিক ভিডিওয় হিন্দু দেবীর অপমান! গায়ক রাহুল বৈদ্যকে খুনের হুমকি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে