BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দেখুন তো এটা পর্ন কি না?’ সোশ্যাল মিডিয়ায় নগ্ন হয়ে প্রশ্ন অভিনেত্রী Gehana Vasisth-এর

Published by: Akash Misra |    Posted: August 4, 2021 12:32 pm|    Updated: August 4, 2021 12:37 pm

Gehana Vasisth goes bold for Instagram live | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নকাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর থেকেই বলিউড একেবারে উত্তাল। রাজ কুন্দ্রার বিরুদ্ধে একে একে মুখ খুলেছেন অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey), শার্লিন চোপড়ারা (Sherlyn Chopra)। তবে রাজের গ্রেপ্তারের পর থেকেই রাজের সপক্ষে কথা বলে চলেছেন অভিনেত্রী ও মডেল গহনা বশিষ্ঠ (Gehana Vasisth)। তাঁর কথায়, রাজ কুন্দ্রা একেবারেই নির্দোষ, তাঁকে ফাঁসানো হয়েছে!

তবে এবার অভিনেত্রী গহনা যা করলেন তা নিয়ে নেটদুনিয়ায় তোলপাড়! গহনা ইনস্টাগ্রামে নগ্ন হয়ে শুরু করে দিলেন লাইভ। আর লাইভে থাকা নেটিজেনদের জিজ্ঞেস করলেন দেখুন তো এটা পর্ন কিনা!

[আরও পড়ুন: দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্যের বিরোধিতা করে BJP ছাড়ছেন অভিনেতা Anindya]

ইনস্টাগ্রামের লাইভে গহনাকে দেখা গেল বিছানায় শুয়ে আছেন তিনি। নিজেই জানালেন, তাঁর শরীরে একটুকরোও কাপড় নেই। গহনার কথায়, আমি যখন পোশাক পরে থাকি না, তখন তো কেউ আমাকে পর্ন ছবির নায়িকা বলে না, কিন্তু যখন পোশাক পরে ভিডিও দিই, তখনই শুনতে হয় আমি পর্ন ছবির নায়িকা। সমাজটা এত দু’মুখো কেন?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gehana Vasisth (@gehana_vasisth)

তবে এই ঘটনা গহনার প্রথম নয়। রাজ কুন্দ্রার সমর্থনে গহনা এর আগেও ইনস্টাগ্রামে লাইভ করে নানা মন্তব্য করেছেন। ‘রাজ কুন্দ্রার গ্রেফতারি সম্পূর্ণ বেআইনি। পুলিশ রাজকে ৭-৮ দিন হেফাজতে রাখল। ওর থেকে মোবাইল ফোন, ল্যাপটপ, সিডি, ব্যাংক অ্যাকাউন্ট ডিটেল সব নিয়ে নিল। তদন্তের জন্য তো যথেষ্ট তথ্য প্রমাণ পুলিশের হাতে রয়েছে। তাহলে অযথা রাজ কুন্দ্রাকে কেন আটকে রাখা হচ্ছে? চার্জশিটও তো ফাইল করা হয়ে গিয়েছে।’ এমনকী, গহনা স্পষ্টই বলেছিলেন কীভাবে রাজের সঙ্গে পরিচয় হয়। রাজ তার সঙ্গে নাকি কোনও অশ্লীল আচরণ করেননি!

[আরও পড়ুন: যৌন নির্যাতন ও মানসিক অত্যাচার করেন Yo Yo Honey Singh! আদালতের দ্বারস্থ স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×