Advertisement
Advertisement
Hardik-Natasa

‘হার্দিক-নাতাশার সম্পর্ক শেষ, বিচ্ছেদ পাকা’, হৃদয়ভাঙা খবর দিলেন দম্পতির ঘনিষ্ঠ বন্ধু

বিচ্ছেদের জল্পনায় সিলমোহর বসিয়ে কী বললেন 'ওই বন্ধু'?

Hardik Pandya-Natasa Stankovic's Friend on Amid Divorce Rumours

ছবি : এক্স হ্যান্ডেল

Published by: Sandipta Bhanja
  • Posted:July 10, 2024 7:04 pm
  • Updated:July 10, 2024 7:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? যে কোনও ব্যক্তির জন্যই তা সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন হার্দিক-নাতাশা (Hardik Pandya-Natasa Stankovic)। তাঁদের দাম্পত্য নাকি এখন শেষপর্যায়ে এসে পৌঁছেছে। অভিনেত্রীর সঙ্গে ক্রিকেটারের সম্পর্ক মেরামত হওয়ার আর কোনও রাস্তাই নেই। তারকা দম্পতির এক ঘনিষ্ঠ বন্ধুই সম্প্রতি একথা জানিয়েছেন সংবাদ মাধ্যমের কাছে।

হার্দিক-নাতাশার সুখের সংসারে ভাঙনের জল্পনা বেশ কিছুদিন ধরেই চলছে। এমনকী টি-২০ বিশ্বকাপ জেতার পরও হার্দিক আর নাতাশাকে একসঙ্গে দেখা যায়নি। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানেও হার্দিককে একাই নাচতে দেখা গিয়েছে। তাহলে কি ক্রিকেটার-অভিনেত্রীর বিচ্ছেদ অবধারিত? আবারও প্রশ্ন উঠেছে। সেই প্রেক্ষিতেই এবার মুখ খুললেন হার্দিক-নাতাশার ঘনিষ্ঠ বন্ধু। তাঁর কথায়, “হার্দিক-নাতাশার বিচ্ছেদ সম্ভবত পাকা। ওদের মান-অভিমানের পালা মিটিয়ে সম্পর্ক মিটমাট করার কোনও লক্ষণই নেই। ওঁরা কেউ সেই অবস্থাতেও নেই।” অতঃপর হার্দিক ও নাতাশা যে নিজেদের সম্পর্ক শুধরে নিতে রাজি নন, তা বেশ স্পষ্ট! সবশেষে অবশ্য তাঁদের বন্ধু এও জানিয়েছেন যে, “ভবিষ্যতে কী ঘটবে? তা কেউ বলতে পারে না। কিন্তু বর্তমানে যা পরিস্থিতি, তাতে হার্দিক-নাতাশার সম্পর্ক ঠিক হওয়ার আশা ক্ষীণ।”

Advertisement

Hardik-Natasa

Advertisement

[আরও পড়ুন: রণবীরের সামনেই অন্তঃসত্ত্বা দীপিকার পেটে হাত বোলাচ্ছেন ওরি, দেখে রেগে কাঁই নেটপাড়া!]

২০২০ সালের জানুয়ারি মাসে হার্দিক ও নাতাশার বাগদান হয়। সে বছরের মে মাসেই বিয়ে সারেন তাঁরা। করোনার প্রকোপ ছিল। তাই ছিমছাম ভাবেই সেই সময় বিয়ে সেরেছিলেন ক্রিকেটার ও অভিনেত্রী। বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন নাতাশা। ২০২০ সালের ৩০ জুলাই ছেলের জন্ম দেন তিনি। এর পর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে উদয়পুরে ধুমধাম করে আনুষ্ঠানিক বিয়ে সারেন হার্দিক ও নাতাশা।

প্রসঙ্গত, এর আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নাতাশা স্ট্যানকোভিচ পাণ্ডিয়া লিখতেন হার্দিকপত্নী। কিন্তু তা নেই। এমনকী, ফেব্রুয়ারি মাসের পর থেকে হার্দিকের সঙ্গে নাতাশার আর কোনও ছবিও নেই। টি-২০ বিশ্বকাপ জেতার পর কান্নায় ভেঙে পড়েছিলেন হার্দিক। ভিডিও কল করে কারও সঙ্গে কথা বলছিলেন তিনি। তাতেই মনে করা হয়েছিল, হার্দিক ও নাতাশার মধ্যে হয়তো দূরত্ব কমেছে। কিন্তু তার মাঝেই অভিনেত্রীর ভিডিও বার্তা ফের মনোমালিন্যর জল্পনা বাড়িয়েছিল। এবার তাঁদের ঘনিষ্ঠ বন্ধুই সংবাদমাধ্যমের কাছে জানালেন, হার্দিক-নাতাশার সম্পর্ক শেষ!

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ রাখি গুলজার! খবর রটতেই ‘বস’কে নিয়ে মুখ খুললেন শিবপ্রসাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ