Advertisement
Advertisement
Rakhee Gulzar

গুরুতর অসুস্থ রাখি গুলজার! খবর রটতেই ‘বস’কে নিয়ে মুখ খুললেন শিবপ্রসাদ

প্রবীণ অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে কী জানালেন পরিচালক?

Shiboprosad Mukherjee on Rakhee Gulzar's health

ছবি : সংগৃহীত

Published by: Sandipta Bhanja
  • Posted:July 10, 2024 4:29 pm
  • Updated:July 10, 2024 4:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত চব্বিশ ঘণ্টা ধরেই সিনেদুনিয়ায় শোরগোল! রাখি গুলজার নাকি গুরুতর অসুস্থ। মঙ্গলবার বিকেল থেকেই প্রবীণ অভিনেত্রীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছে। এমনকী নেটপাড়ায় এও খবর রটে গিয়েছে যে, রাখি নাকি মৃত্যুশিয়রে! তার পর থেকেই উদ্বিগ্ন তাঁর স্বজন-পরিজন এবং অনুরাগীরা। সত্যিই কি রাখি গুলজার অসুস্থ? এবার এপ্রসঙ্গে মুখ খুললেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

বুধবার সকালেই মুম্বইতে পৌঁছেছেন শিবপ্রসাদ। পরিচালক সাফ জানালেন, পুরো বিষয়টাই গুজব আসলে। রাখি গুলজারের সঙ্গে প্রায় নিত্যদিনই কথা হয় তাঁর। প্রবীণ অভিনেত্রী সম্পূর্ণ সুস্থ রয়েছেন। শিবপ্রসাদ জানান, কাজ ছাড়াও রাখি গুলজারের সঙ্গে কথা হয় তাঁর। মঙ্গলবার রাতেই কথা হয়েছে। শারীরিক পরিস্থিতি নিয়ে ভুয়ো খবর রটায় বর্ষীয়ান অভিনেত্রী বেশ বিরক্ত। তিনি জানিয়েছেন, “সবটাই ভুয়ো। কিছুই হয়নি। দিব্যি সব কাজ করছি। নাতি-নাতনির সঙ্গে কথা হচ্ছে।” শিবপ্রসাদ পালটা রাখি গুলজারকে আশ্বস্ত করেছেন যে, তারকাদের নিয়ে এহেন গুজব প্রায়শই রটে। তাতে কান দিয়ে তিনি যেন মন খারাপ না করেন।

Advertisement

Rakhee Gulzar starrer Aamar Boss Motion Poster out, to release in June

Advertisement

[আরও পড়ুন: ‘অযোগ্য’ গুগল! বুম্বা-ঋতুর পাশে লকেট? কাস্টিংয়ের নামবিভ্রাটে চটলেন শিলাজিৎ]

পরিচালক-অভিনেতার আক্ষেপ, “কেন কিংবা কোথা থেকে এমন গুজব রটেছে, কে জানে! দিদির একটু খারাপই লেগেছে।” শুধু তাই নয়, এমন গুজব রটে যাওয়ায় রাখি গুলজার যেন দুঃশ্চিন্তা না করেন, সেই অনুরোধও করেছেন শিবপ্রসাদ। প্রবীণ অভিনেত্রীর অসুস্থতার খবর ছড়াতেই উদ্বিগ্ন তাঁর স্বজনরাও। প্রত্যেকেই ফোন করে খোঁজ নিয়েছেন। প্রসঙ্গত, মাসখানেক আগেই উইন্ডোজ-এর ব্যানারে ‘আমার বস’ সিনেমায় অভিনয় করেছেন রাখি গুলজার। যে ছবিতে শিবপ্রসাদও তাঁর সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন।

গত জানুয়ারি মাসেই ২০ দিনের শিডিউলে কলকাতায় শুটিং করে গিয়েছিলেন রাখি গুলজার (Rakhee Gulzar)। বাঙালি খানাপিনা, ঝরেঝরে বাংলা সংলাপ, কলকাতার শাড়ি, ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে ফুচকা খাওয়া, প্রবীণ বঙ্গকন্যা যেন সেটে ‘ষোড়শী’র মতোই ছুটে শুটিং করেছিলেন। দীর্ঘ একুশ বছর বাদে, বাংলা সিনেমার পর্দায় তাঁর প্রত্যাবর্তন। অতঃপর বেশ মজা করেই কাজটা করেছেন। চলতি বছর শীতে মুক্তি পাওয়ার কথা ‘আমার বস’ ছবিটির। তার প্রাক্কালেই প্রবীণ অভিনেত্রীর অসুস্থতার খবর রটে গিয়েছে।

[আরও পড়ুন: ‘ও হাসলেই মন গলে যায়’, স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী, জড়িয়ে ধরে পোস্ট করলেন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ