Advertisement
Advertisement
Deepika Padukone

রণবীরের সামনেই অন্তঃসত্ত্বা দীপিকার পেটে হাত বোলাচ্ছেন ওরি, দেখে রেগে কাঁই নেটপাড়া!

কেন পরস্ত্রীর বেবি বাম্পে হাত? ওরির ওপর ভয়ংকর চটলেন দীপিকা-ভক্তরা।

Orry Cradles Deepika Padukone's Baby Bump, Leaves Internet Divided

ছবি: ইনস্টাগ্রাম

Published by: Sandipta Bhanja
  • Posted:July 10, 2024 6:05 pm
  • Updated:July 10, 2024 6:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে তাঁর কেরিয়ারের বয়স মাত্র দু বছর। আর তার মধ্যেই বলিউড তারকাদের নয়নমণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। জাহ্নবী কাপুর, সারা আলি খান, অনন্যা পাণ্ডে থেকে সুহানা খান, নবীন প্রজন্মের সকলেরই কাছের মানুষ সে। বলিপাড়ায় এমন তারকা খুঁজে পাওয়া দুষ্কর, যাঁর সঙ্গে কাঁধে হাত দিয়ে ওরির ছবি নেই। আর এই ছবি তুলেই নাকি লক্ষ লক্ষ টাকা উপার্জন তাঁর। এবার আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে গিয়ে অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনের সঙ্গে যেভাবে ছবি তুললেন, তা দেখে বেজায় চটল নেটপাড়া।

সম্প্রতি অনন্ত আম্বানি, রাধিকা মার্চেন্টের সঙ্গীতের অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর-দীপিকা। যদিও সেই পার্টি থেকে অভিনেতার নাচ-গানের ছবি-ভিডিও ভাইরাল হয়েছিল, তবে হবু মায়ের কোনও মুহূর্ত লেন্সবন্দি হয়নি! এবার ওরি আম্বানিদের সঙ্গীত অনুষ্ঠান থেকে একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রীর সঙ্গে। সেখানেই দেখা গেল, দীপিকার পরনে ঝলমলে বেগুনি শাড়ি। স্পষ্ট বেবি বাম্প। মাতৃত্যের লাবণ্য যেন ঝরে পড়ছে। আর অভিনেত্রীর বেবি বাম্পে হাত ওরির। পাশেই হাসিমুখে দাঁড়িয়ে রণবীর সিং। আর সেই ছবি শেয়ার হতেই কটাক্ষের মুখে বলিতারকাদের নয়নমণি ওরি।

Advertisement

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ রাখি গুলজার! খবর রটতেই ‘বস’কে নিয়ে মুখ খুললেন শিবপ্রসাদ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Orhan Awatramani (@orry)

Advertisement

রণবীর-দীপিকার উজ্জ্বল উপস্থিতি, সাজপোশাকের থেকেও নেটপাড়ার একাংশের নজর পড়ল ওরির পোজের দিকে। ‘কেন অন্তঃসত্ত্বা নায়িকার স্ফীতোদরে হাত দিয়ে ছবি তুলেছেন তিনি?’, প্রশ্ন তুলেছেন অনেকেই। কেউ বা আবার দীপিকার উপরও বেশ বিরক্ত হলেন। তাঁদের কটাক্ষ, ‘আপনিই বা কেন বেবি বাম্পে হাত দেওয়ার অনুমতি দিলেন ওরিকে?’ সবমিলিয়ে রণবীর-দীপিকার সঙ্গে ওরির ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল বাঁধল নেটপাড়ায়।

[আরও পড়ুন: ‘অযোগ্য’ গুগল! বুম্বা-ঋতুর পাশে লকেট? কাস্টিংয়ের নামবিভ্রাটে চটলেন শিলাজিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ