BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘কণ্ঠ’-র ভিডিওয় এক টুকরো ভালবাসার গল্প বললেন জগন্নাথ-উর্মিমালা

Published by: Bishakha Pal |    Posted: April 9, 2019 9:39 pm|    Updated: April 9, 2019 9:39 pm

Have a look at this video about the love story of Jagannath-Urmimala

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের স্ট্রাগল পিরিয়ডে প্রেমে পড়েছিলেন জগন্নাথ বসু। উর্মিমালা বসুর সঙ্গে তাঁর পরিচয় রেডিওর সূত্র ধরেই। ‘কণ্ঠ’ ছবির প্রথম ভিডিওয় সেই গল্পই প্রকাশ করলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়।

ভিডিওটি একটি সাক্ষাৎকার। দুই বাচিক শিল্পী নিজেদের ভালবাসার গল্প তুলে ধরেছেন ভিডিওয়। নিজের স্ট্রাগল পিরিয়ডে জগন্নাথ বসু রেডিওয় যে অনুষ্ঠানটি করতেন সেটি ছিল শ্রোতাদের চিঠির উত্তর দেওয়া। তখনই তিনি উর্মিমালার চিঠি পেয়েছিলেন। সবস্বতী পুজোয় আমহার্স্ট স্ট্রিটে আলাপ হয় দু’জনের। সেই প্রথম দেখা। বলা ভাল দর্শন। কারণ এই দুই ভালবাসার মানুষের দেখা হয়েছিল রেডিওর মাধ্যমে। মনের জানলা দিয়ে প্রথম দর্শনের আগেই দেখা হয়েছিল দু’জনের।

[ আরও পড়ুন: ‘আমি দেশ ছেড়ে চলে যেতে চাই’, বিস্ফোরক শ্রীলেখা ]

ভিডিওয় জগন্নাথ বসু ও উর্মিমালা বসুর জীবনের কথা, তাঁদের প্রেমের কথা, স্ট্রাগলের কথা উঠে এসেছে ঠিকই, কিন্তু তার মাঝে মাঝে রয়েছে শিবপ্রসাদ-পাওলির কয়েকটি দৃশ্য। তাঁরাও তো ছবিতে রেডিও-শিল্পীর ভূমিকাতেই অভিনয় করেছেন। ছবিতে অনস্ক্রিন দম্পতি হিসেবে দেখা যাবে পাওলি দাম এবং শিবপ্রসাদকে। প্রসঙ্গত, এই প্রথমবার শিবপ্রসাদ এবং পাওলি জুটি বেঁধেছেন কোনও ছবিতে। তাঁদের প্রেমের কয়েকটি দৃশ্য উঠে এসেছে ভিডিওয়। সঙ্গে ব্যাকগ্রাউন্ডে রয়েছে সাহানা বাজপেয়ির কণ্ঠে ‘সবাই চুপ’ গান।

‘কণ্ঠ’ মুক্তি পাচ্ছে চলতি বছরের মে মাসে। ছবিতে অভিনয় করেছেন পাওলি দাম, জয়া আহসান এবং পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় খোদ। জয়া আহসানকে পাওয়া যাবে এক্কেবারে অন্যরকম চরিত্রে। তিনি এখানে স্পিচ থেরাপিস্টের ভূমিকায় থাকছেন।

মার্চেই ‘ওয়ার্ল্ড স্পিচ ডে’-তে মুক্তি পেয়েছিল ছবির প্রথম পোস্টার। ছবির ক্যাপশনে লেখা ছিল, “কণ্ঠ ছাড়ো জোরে…”। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় মানেই ভিন্ন স্বাদের ছবি। এই জুটির নির্দেশনা মানেই দর্শকদের জন্য অপেক্ষা করছে নতুন উপহার। ছবির প্রযোজনা করেছে ‘উইন্ডোজ’। সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন শুভঙ্কর ভড়।

[ আরও পড়ুন: কবাডি শিখতে গোটা উত্তর ভারতটাই চষে ফেলেছেন রিচা চাড্ডা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে