১৬ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৩০ মে ২০২০ 

Advertisement

দিনমজুরদের জন্য গিভ ইন্ডিয়ার তহবিলে অর্থ দিলেই অর্জুন কাপুরের সঙ্গে ডিনারের সুযোগ!

Published by: Sandipta Bhanja |    Posted: April 7, 2020 8:09 pm|    Updated: April 7, 2020 8:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও যদি সুযোগ মিলত প্রিয় তারকার সঙ্গে বসে নৈশভোজ সারার! সমাজ, রাজনীতি, পারিপার্শ্বিক যাবতীয় ইস্যু নিয়ে আলোচনা করতে করতেই হোক কিংবা রোম্যান্টিক কথোপকথনে ডিনার সারা, অল্প-বিস্তর এমন ভাবনা মনে হয় অনেকের মাথাতেই উঁকি দিয়েছে। সেরকমই সুযোগ আসতে চলেছে ১১ এপ্রিল। আর আপনি যদি অর্জুন কাপুরের অনুরাগী হন, তাহলে তো কথাই নেই! কারণ সেরকমই এক সুযোগ করে দিচ্ছেন অর্জুন কাপুর। তার জন্যে অবশ্য একটি শর্ত রেখেছেন অভিনেতা।

কী শর্ত? অর্জুন কাপুরের সঙ্গে শনিবার রাতে ভিডি চ্যাটের মাধ্যমে নৈশভোজ সারতে হলে আপনাকে প্রথমে ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদের পাশে দাঁড়াতে হবে। তা কীরকম? বাতলে দিয়েছেন অভিনেতা নিজেই। গিভ ইন্ডিয়া এবং ফ্যান কাইন্ড অফিশিয়াল নামে দুই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অর্জুন। কারণ, এই দুই সংস্থার তরফে বিনোদন জগতের দিনমজুরদের আর্থিক সাহায্য কিংবা রেশন বিলি করার উদ্যোগ নেওয়া হয়েছে। আর তাদের এই মানবিক উদ্যোগেই শামিল হয়েছেন অর্জুন। তাই যেসব অনুরাগীরা গিভ ইন্ডিয়া এবং ফ্যান কাইন্ড অফিশিয়াল নামে এই দুই সংস্থার ত্রাণ তহবিলে অনুদান দেবেন।, তাঁরাই অভিনেতার সঙ্গে বসে চ্যাট করার এবং ডিনার করার সুযোগ পাবেন।  

[আরও পড়ুন: COVID-19 আক্রান্ত সুহানার বান্ধবী ও তাঁর বোন, তৎপরতায় আবাসন সিল করল বৃহন্মুম্বই পুরসভা]

ত্রাণ তহবিলে যাঁরা অনুদান দেবেন, তাঁদের মধ্য থেকে লাকি ড্রয়ের মাধ্যমে যে কোনও ৫ জনকে বেছে নেওয়া হবে। তাঁরাই একমাত্র অর্জুন কাপুরের সঙ্গে ভার্চুয়ালি ডিনার সারার সুযোগ পাবেন। আর আপনি যদি, অর্জুন কাপুরের অনুরাগী হন, তাহলে এ যে আপনার জন্য সুবর্ণ সুযোগ হবে, সেকথাও কিন্তু বলছেন নেটিজেনদের একাংশ। কী করে ওই দুই সংস্থায় অর্থসাহায্য করবেন, তা বিশদে জানিয়ে দিয়েছেন অভিনেতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

I have teamed up with @fankindofficial & @give_india to help raise money to support daily wage workers who are financially affected by the lockdown. GiveIndia has identified more than 60,000 such workers who have no income and no way to take care of their family. Let’s get together to help provide them with cash in hand so that they can pay their rent, feed their families & gain financial security for an entire month. All you need to do is log on to fankind.org/arjun and donate. 100% of your donation will help the families in need. And 5 lucky winners will get a chance to go on a VIRTUAL DINNER DATE with ME on 11th of April, from the comfort of your own home via a video chat. (Link in bio) #FankindXArjun #Covid19 #LetsFightCoronaTogether #StayHomeStaySafe

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on

[আরও পড়ুন: মোদির মোমবাতি নিদানের বিকৃতি! প্রদীপের বদলে সিগারেট জ্বালিয়ে বিতর্কে রামগোপাল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement