BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

COVID-19 আক্রান্ত সুহানার বান্ধবী ও তাঁর বোন, তৎপরতায় সিল হল মুম্বইয়ের আবাসন

Published by: Sandipta Bhanja |    Posted: April 7, 2020 4:25 pm|    Updated: April 8, 2020 11:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কণিকা কাপুরের পর বলিউডে করোনার জোরালো থাবা। এবার করোনা আক্রান্ত কিং খানকন্যা সুহানার বন্ধু অভিনেত্রী জোয়া মোরানি। যিনি কিনা বলিউডের প্রখ্যাত প্রযোজক করিম মোরানির মেয়ে। জোয়ার আগে তাঁর বোন সাজার শরীরেও এই মারণ ভাইরাসের পাওয়া গিয়েছে। উল্লেখ্য, মু্ম্বইয়ের অশোক নগর সোসাইটির শগুন বহুতলে রয়েছে মোরানিদের বিলাসবহুল আবাসন। সেখানেই থাকেন মোরানি পরিবারের ৯ জন সদস্য। অতঃপর প্রথমে সাজার COVID-19-এ আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই আবাসন-সহ গোটা এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক। তড়িঘড়ি মু্ম্বই পুরসভার তরফে সিল করে দেওয়া হয়েছে মোরানিদের গোটা আবাসন, যাতে কেউ সেখান থেকে বেরতে না পারেন।

মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছে সাজা মোরানিকে। কড়া চিকিৎসার মধ্যে রয়েছেন এই বলিউড অভিনেত্রী। অন্যদিকে, সাজার পর করোনা আক্রান্ত হয়েছেন তাঁর বোন জোয়া মোরানিও। মঙ্গলবারই মোরানি পরিবারের সব সদস্যকে COVID-19 টেস্ট করানো হবে। প্রযোজক মোরানির দুই মেয়েই আপাতত ভরতি হাসপাতালে। লকডাউন হওয়ার দিন কয়েক আগেই অস্ট্রেলিয়া থেকে ফিরেছিলেন সাজা। অন্যদিকে, লকডাউনের জেরে বোন জোয়াকেও জয়পুরে শুটিং অসমাপ্ত রেখেই চলে আসতে হয়েছে। ফেরার পর থেকেই জ্বর, সর্দি, কাশির মতো তাঁর শরীরে করোনার নানা উপসর্গ ফুটে ওঠে। শেষে টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। জোয়াকে ভরতি করা হয়েছে কোকিলাবেন হাসপাতালে। দিদি সাজার থেকেই সংক্রমণ ঘটেছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, এই ক’দিনে সাজা এবং জোয়া কার কার সঙ্গে দেখা করেছেন, সেসব রিপোর্টও খতিয়ে দেখা হচ্ছে মুম্বই পুরসভার পক্ষ থেকে।

[আরও পড়ুন: দুঃসময়ে দুস্থদের পাশে, ৩০০ জনের হাতে রেশন তুলে দিলেন গায়িকা ইমন চক্রবর্তী]

উল্লেখ্য, সাজা-জোয়ার বাবা করিম মোরানি শাহরুখ খানের খুবই ঘনিষ্ঠ। ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘রা ওয়ান’-এর মতো বেশ কিছু শাহরুখের ছবির প্রযোজনাও করেছিলেন মোরানি। দুই পরিবারের মধ্যেও বেশ ভাল সম্পর্ক। সেই সূত্রে সুহানা খানের সঙ্গে মোরানির দুই কন্যারই ভাল বন্ধুত্ব। সূত্রের খবর, সাজা এবং জোয়ার থেকে তাঁদের আর কোনও বন্ধুর শরীরে করোনা সংক্রমণ ঘটেছে কিনা, তৎপরতার সঙ্গে সেসব খোঁজ খবর নেওয়া হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। মোরানি পরিবারের তরফেও মুম্বই পুরসভার সবরকম কাজেই সাহায্য করা হচ্ছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: লকডাউনে বসতির ২০০ জনকে দু’বেলা খাওয়াচ্ছেন রকুলপ্রীত, অভিনেত্রীর বাড়িতেই হচ্ছে রান্না]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement