BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভোটের আগে গানে প্রচার বঙ্গ বিজেপির, অ্যালবামের লঞ্চ অনুষ্ঠানে হেমা-রশিদ-শান

Published by: Suparna Majumder |    Posted: January 28, 2021 6:41 pm|    Updated: March 15, 2021 7:26 pm

Hema Malini, Ustad Rashid Khan launched music album for BJP’s Kolkata campaign | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে আসন্ন বিধানসভা ভোটের কথা মাথায় রেখে সুরে সুরে প্রচারের পথে বিজেপি। এবার মিউজিক অ্যালবাম প্রকাশ করল ভারতীয় জনতা পার্টি (BJP)। মুম্বইয়ের পাঁচতারা হোটেলে হয়ে গেল অ্যালবাম লঞ্চের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ তথা বিজেপি সাংসদ হেমা মালিনী (Hema Malini)। ছিলেন উস্তাদ রশিদ খান (Ustad Rashid Khan), গায়ক শান (Shaan), উদিত নারায়ণ (Udit Narayan), ইলা অরুণ (Ila Arun), উস্তাদ আক্রম খান (Ustaad Akram Khan) এবং ‘বিগ বস ১৪’-র প্রতিযোগী জান কুমার সানুর মতো শিল্পীরা। বুধবারই ইউটিউবে প্রকাশ্যে এসেছে ভিডিও।

‘ভাগওয়া ঝান্ডা লেহরায়ে’ (Bhagwa Jhanda Lehraye) নামে তৈরি করা হয়েছে অ্যালবামটি। কিছু গান বাংলায় গাওয়া হয়েছে, কিছু গান রয়েছে হিন্দিতে। গানগুলি লিখেছেন শৌভিক দাশগুপ্ত। সুর সাজিয়েছেন পুলক সরকার। অনুষ্ঠানের অবসরে শৌভিক দাশগুপ্তকে অভিনন্দন জানিয়ে হেমা মালিনী বলেন, “পশ্চিমবঙ্গে যদি বিজেপি ক্ষমতায় আসে তাহলে বাংলার মানুষের জীবন পালটে যাবে।” বিজেপি সরকারের জন্য বাংলার মানুষ প্রহর গুণছেন বলেও জানান অভিনেত্রী-সাংসদ।

[আরও পড়ুন: ‘শিবলিঙ্গকে যারা অপমান করেছে তারাই যৌনকর্মী’, সায়নীকে কুরুচিকর আক্রমণ সৌমিত্র খাঁর! ]

উস্তাদ রশিদ খান জানান, তাঁর মামা উস্তাদ গুলাম মুস্তাফার সম্প্রতি জীবনাবসান হয়েছে। সেই কারণে মুম্বইয়ে গিয়েছিলেন তিনি। সেখানেই অ্যালবাম লঞ্চের আমন্ত্রণ আসে। সেই কারণেই পাঁচতারা হোটেলে গিয়েছিলেন। এর সঙ্গে রাজনীতিতে যোগ দেওয়ার কোনও সম্পর্ক নেই বলেই দাবি প্রখ্যাত সংগীতশিল্পীর। কেন্দ্রের সরকার হিসেবে বিজেপির সাফল্য ও কৃতিত্ব তুলে ধরা হয়েছে অ্যালবামের গানগুলিতে। তার পাশাপাশি দেশের উজ্জ্বল ভবিষ্যতের স্বপ্নও তুলে ধরা হয়েছে। আবার দেশের শত্রুদের প্রতি কড়া বার্তাও দেওয়া হয়েছে ‘ভাগওয়া ঝান্ডা লেহরায়ে’ অ্যালবামে। শোনা গিয়েছে, ভোটের আগে নতুন এই অ্যালবামের গানগুলি বিজেপির প্রচারের অন্যতম হাতিয়ার হিসেবে ব্যবহার করা হবে। রাজ্যের বিভিন্ন জায়গায় গানগুলি বাজানো হবে। 

[আরও পড়ুন: ফেসবুক পোস্ট ঘিরে বিয়ে ভাঙার জল্পনা, আসল সত্যিটা কী? জানালেন লোপামুদ্রা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে