BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মধুমিতার সঙ্গে প্রেম নিয়ে গুঞ্জন, সত্যিটা নিজেই জানালেন অভিনেতা সৌরভ

Published by: Suparna Majumder |    Posted: July 8, 2021 3:18 pm|    Updated: July 8, 2021 4:31 pm

Here how Sourav Das reacted over relationship rumour with Madhumita Sarcar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী মধুমিতা সরকারের (Madhumita Sarcar) সঙ্গে প্রেম করছেন বাংলার ওয়েব কিং সৌরভ দাস (Saurav Das)। এমনই গুঞ্জন ছড়িয়েছিল। সেই প্রসঙ্গে সংবাদ প্রতিদিনের সঙ্গে সরাসরি কথা বললেন অভিনেতা। যাবতীয় গুঞ্জন নস্যাৎ করে জানালেন, এমন রটনা নতুন নয়। এর পরে যে অভিনেত্রীর বিপরীতে কাজ করবেন, তাঁকে জড়িয়েও হয়তো এমন কথা বলা হবে। অতিমারী (Pandemic) আবহে কিছু মানুষের কাজ নেই বলেই এই ধরনের গুজব ছড়িয়ে থাকেন বলে মত সৌরভের।

২০২০ সালে মুক্তি পেয়েছিল মৈনাক ভৌমিক পরিচালিত ছবি ‘চিনি’। ছবিতে মধুমিতার সঙ্গে জুটি হিসেবে অভিনয় করেছিলেন সৌরভ। দু’জনের অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। কিন্তু সাম্প্রতিক অতীতে অফস্ক্রিন সম্পর্ক নিয়েও গুজব রটে। আর তা যে শুধুই রটনা ফোনে সেকথা স্পষ্ট করে দিলেন অভিনেতা।

[আরও পড়ুন: ন্যাড়া মাথায় লম্বা টিকি! ভিলেন লুকে ছোটপর্দায় ফিরছেন ভাস্বর চট্টোপাধ্যায়]

এদিকে সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নেওয়ার কথা জানিয়েছেন সৌরভ। কিন্তু কেন? প্রশ্নের জবাবে অভিনেতা জানান, হাতে একগুচ্ছ কাজ রয়েছে। রাজা চন্দ পরিচালিত ‘কাটাকুটি’। হইচই, ক্লিক প্ল্যাটফর্মের সিরিজ ছাড়াও আবার আমাজন প্রাইম ভিডিওর সিরিজটির শুটিংও রয়েছে। এমন সময় মনসংযোগের খুবই প্রয়োজন তাঁর। সেই কারণেই সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখছেন অভিনেতা। ভারচুয়াল জগতের আড়ালে অনেকেই কুমন্তব্য করে থাকেন। সৌরভের কাছে তা নতুন নয়। তবে অভিনেতার মা-বাবাকে জড়িয়েও অশালীন মন্তব্য করা হচ্ছে। আর তাতে তাঁদের মানসিক শান্তি বিঘ্নিত হচ্ছে। এর জেরেও সোশ্যাল মিডিয়া থেকে কিছুটা দূরত্ব বজায় রাখছেন সৌরভ। শুধুমাত্র সিনেমা-সিরিজের প্রচারে বা অন্য প্রয়োজনেই পোস্ট করবেন বলে জানান অভিনেতা। সৌরভের মতে, তাঁকে অভিনেতা হিসেবেই মানুষ পছন্দ করেন, সেই সূত্রেই পরিচিতি। অযথা সোশ্যাল মিডিয়ার কন্টেন্ট ক্রিয়েটার হতে চান না। ভাল কাজ করতে গেলে মানসিক শান্তি প্রয়োজন, সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান সৌরভ দাস।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurav Das (@i_sauravdas)

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা কৃতি শ্যানন! ‘মিমি’র শুটিং ফ্লোর থেকে ফাঁস হল বেবি বাম্পের ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement