BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ন্যাড়া মাথায় লম্বা টিকি! ভিলেন লুকে ছোটপর্দায় ফিরছেন ভাস্বর চট্টোপাধ্যায়

Published by: Akash Misra |    Posted: July 8, 2021 1:08 pm|    Updated: July 8, 2021 1:08 pm

Actor Bhaswar Chatterjee Shares his new look for a tv serial | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে বসলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। যা দেখে একেবারে হতবাক নেটিজেনরা। সবার একই কথা, এ রূপে তো আগে কখনও দেখা যায়নি অভিনেতাকে। হঠাৎ ভাস্বরের কী হল? মাথা মুড়িয়ে এরকম অবতার কেন অভিনেতার! কাণ্ডটা নিজেই খোলসা করে ফেললেন ভাস্বর। ছবির পোস্টে লিখে দিলেন এই অবতার তাঁর নতুন ধারাবাহিকের জন্য।

অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে ধারাবাহিকে মূলত ভাল মানুষের চরিত্রেই দেখা যায়। দর্শকদের কাছে একারণে তিনি জনপ্রিয়ও। তবে এবার আর ভাল থাকতে চাইছেন না তিনি, উলটে ভাস্বর নিজের ইমেজ ভেঙে খলনায়কের জুতোয় পা গলিয়ে ফেললেন। আর সেই কারণেই ভাস্বরের এই নতুন লুক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

ইনস্টাগ্রামে আপলোড করা ছবিতে দেখা গিয়েছে, ভাস্বর মাথা মুড়িয়ে রেখেছেন লম্বা একটা টিকি। একেবারে রাজবেশে ভাস্বরের এই অবতার ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে। আসলে স্টার জলসার (StarJalsha) নতুন ধারাবাহিক ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’তে (Srikrishna Bhakta Meera) এরূপে দেখা যাবে অভিনেতাকে। এই ধারাবাহিকে ভাস্বর রয়েছেন রাজপুরোহিত ভৈরবনাথের চরিত্রে। অনেকেই মনে করছেন ভাস্বরের এই রূপ কৌটিল্য থেকেই অনুপ্রাণিত।

[আরও পড়ুন: ‘রাসমণি’র শেষশয্যার সেলফি তুললেন ‘গদাধর’, ছবি ঘিরে তুমুল চর্চা নেটপাড়ায়]

ধারাবাহিকে রাজপুরোহিত ভৈরবনাথ চিতোরের বাসিন্দা। ন্যায়শাস্ত্রে পণ্ডিত। ভৈরবনাথ একেবারে সহ্য করতে পারে না কৃষ্ণ নাম। আর তাই তো মীরাকে জব্দ করতে নানা ফন্দি তাঁর।

এই ধারাবাহিকে ছোটবেলার মীরার চরিত্রে দেখা যাবে ভুতু খ্যাত আর্শিয়া মুখোপাধ্যায়কে এবং বড়বেলার মীরা হচ্ছেন অভিনেত্রী দেবাদৃতা বসু। এখানে বলে রাখা দরকার ভাস্বর কিন্তু বাস্তবে ন্যাড়া হননি। পুরোটাই তাঁর মেকআপের জাদু! এই মেকআপের জন্য নাকি ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয়েছে ভাস্বরকে। 

নেটিজেনরা অবশ্য ইতিমধ্যেই পছন্দ করেছেন ভাস্বরের এই নতুন অবতার। ছবি ইনস্টাগ্রামে আপলোড হতেই লাইকের সংখ্যাও প্রচুর। নতুন লুকের ছবি পোস্ট করে এতটা জনপ্রিয় হবেন তা কিন্তু আগে থেকে একেবারেই আঁচ করতে পারেননি ভাস্বর।  

[আরও পড়ুন: করোনা কালে কাজ হারিয়ে মাছ বিক্রি করছেন বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement