BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছা প্রসেনজিতের, ‘প্রাক্তন’ সঙ্গীকে দিলেন বিশেষ বার্তা

Published by: Suparna Majumder |    Posted: November 7, 2021 3:02 pm|    Updated: January 21, 2022 12:03 am

Here is how Prosenjit Chatterjee wishes Rituparna Sengupta on her Birth Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভ জন্মদিন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।  সকাল থেকে এই শুভেচ্ছা অনেকেই জানিয়েছেন। সকাল সকাল শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও (Prosenjit Chatterjee)। ‘প্রাক্তন’-এর সঙ্গীর সঙ্গে ছবি পোস্ট করে দিয়েছেন বিশেষ বার্তা। 

 

 

 

এবছর একান্ন বছরে পা দিলেন অভিনেত্রী। অবশ্য তাঁর কাছে বয়স কেবল সংখ্যামাত্র। এখনও টলিউডের ‘বেগম জান’ তিনি। একাধিক ব্লকবাস্টারে পরিপূর্ণ অভিনেত্রীর ঝুলি। তবে যখনই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অনস্ক্রিনে জুটি বেঁধেছেন আলাদা রসায়ন তৈরি হয়েছে। বাংলা সিনেমার দর্শকদের বড্ড প্রিয় এই জুটি। সেই তাগিদেই ‘প্রাক্তন’ হয়ে বড়পর্দায় ফেরেন। 

[আরও পড়ুন: Byomkesh 7 Review: ব্যোমকেশের ‘চোরাবালি’ গল্পের গভীরতা ছুঁতে পারল অনির্বাণ অভিনীত ওয়েব সিরিজ?]

ঋতুপর্ণাকে শুভেচ্ছা জানাতে গিয়ে প্রসেনজিৎ লেখেন, “শুভ জন্মদিন ঋতুপর্ণা সেনগুপ্ত আগামী দিনগুলো খুব আনন্দে কাটুক।” দু’জনের একটি মিষ্টি ছবিও শেয়ার করেন টলিউড সুপারস্টার। 

২০২০ সালে মুক্তি পায় ঋতুপর্ণা অভিনীত ‘দ্য পার্সেল’। ইন্দ্রাশিস আচার্যর পরিচালনায় শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেন অভিনেত্রী। আগামীতে তাঁর ঝুলিতে রয়েছে অরিন্দম শীল পরিচালিত ‘মায়াকুমারী’। বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ‘লবঙ্গলতা’ ছবিতে রয়েছেন অভিনেত্রী। মুরলী মোহন রক্ষিতের পরিচালনায় ‘ছুটি’-তে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে। শিবপ্রসাদ-নন্দিতা জুটি পরিচালিত ‘বেলাশুরু’তে তাঁকে দেখা যাবে প্রয়াত দুই কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর সঙ্গে। তার আগে অবশ্য চুটিয়ে জন্মদিন পালন করছেন ঋতুপর্ণা। শনিবার লন্ডনে ‘হ্যারি পটার ট্যুর’-এর ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

[আরও পড়ুন: Aryan Khan: ‘বিজেপি নেতার সাহায্যে আরিয়ানকে অপহরণ করেন সমীর ওয়াংখেড়ে’, বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে