BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ার গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক অভিযানে নজরকাড়া অক্ষয়, প্রকাশ্যে শোয়ের টিজার

Published by: Suparna Majumder |    Posted: August 21, 2020 3:02 pm|    Updated: August 21, 2020 3:02 pm

Here is the teaser of Akshay Kumar, Bear Grylls ‘Into The Wild’ episode

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫২ বছর বয়সেও তিনি বলিউডের পাক্কা ‘খিলাড়ি’। ফিটনেসে এই প্রজন্মের যে কোনও নায়ককে অনায়াসে টেক্কা দিতে পারেন। অক্ষয় কুমার (Akshay Kumar) মানে এখনও অফুরন্ত প্রাণশক্তি। সেই প্রাণশক্তি নিয়েই আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার স্টার বিয়ার গ্রিলসের (Bear Grylls) দুঃসাহসিক অভিযানের সঙ্গী হয়েছিলেন অক্ষয়। খবর আগেই ছিল। এবার প্রকাশ্যে এল এপিসোডের টিজার। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে টিজারটি পোস্ট করেছেন অক্ষয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

You thinking I mad… but mad only going into the wild. #IntoTheWildWithBearGrylls @beargrylls @discoveryplusindia @discoverychannelin

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

[আরও পড়ুন:ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকি! বিরক্ত হয়ে এ কী করলেন পূজা ভাট?]

গত বছর বিয়ার গ্রিলসের শোয়ে তাঁর সঙ্গী হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে দু’জনে সময় কাটিয়েছিলেন। তারপরই বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা গিয়েছিল সুপারস্টার রজনীকান্তকে (Rajinikanth)। তিনি গিয়েছিলেন বান্দিপুরের টাইগার রিজার্ভে। জানুয়ারি মাসে অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল মাইসুরু বিমানবন্দরে। তখনই শোনা যায়, বান্দিপুর টাইগার রিজার্ভে বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানের পার্টনার অক্ষয় কুমার। প্রায় ছ’ঘণ্টা ধরে চলেছিল দু’জনের অভিযান।

[আরও পড়ুন: সুশান্তকে নিয়ে কী কথা হয়েছিল মহেশ ও রিয়ার? ফাঁস হল মৃত্যুর আগের হোয়াটসঅ্যাপ চ্যাট]

বলিউডের খিলাড়ির সঙ্গে আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার স্টারের এই অভিযান ডিসকভারি প্লাসে দেখা যাবে ১১ সেপ্টেম্বর রাত আটটায়। আর ডিসকভারিতে দেখা যাবে ১৪ সেপ্টেম্বর রাত আটটায়। বর্তমানে ‘বেল বটম’-এর শুটিংয়ের জন্য ব্রিটেনে রয়েছেন অক্ষয়। খিলড়ি কুমারের পাশাপাশি নিজের ‘ইন্টু দ্য ওয়াইল্ড’ শোয়ের টিজার শেয়ার করেছেন বিয়ার গ্রিলসও। ক্যাপশনে বলিউডের খিলাড়িকে নিজের ‘অ্যাডভেঞ্চার বাডি’ আখ্যা দিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে