BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এবার ওয়েব সিরিজে অভিষেকের কবাডি টিমের বাস্তব কাহিনি, ট্রেলারে দেখা গেল বিগ বি’কেও

Published by: Suparna Majumder |    Posted: November 24, 2020 8:29 pm|    Updated: November 24, 2020 8:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোর্টের ভিতরের সময় নির্দিষ্ট। তার মধ্যেই হার-জিতের সিদ্ধান্ত হয়। কিন্তু এর বাইরেও খেলোয়াড়দের জীবনের অনেক কাহিনি থাকে। থাকে হারের হতাশা, জেতার উচ্ছ্বাস, ঘুরে দাঁড়ানোর অঙ্গীকার। অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) কবাডি টিম ‘জয়পুর পিংক প্যান্থার্স’-এর (Jaipur Pink Panthers) এমনই কিছু কাহিনি এবার দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে। প্রকাশ্যে আমাজন প্রাইম ভিডিওর নতুন ওয়েব সিরিজ ‘সন অফ দ্য সয়েল’-এর (Sons Of The Soil) ট্রেলার। ট্রেলারে অভিষেক ও তাঁর টিমের সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

[আরও পড়ুন: ‘আমার শিক্ষা নিয়ে প্রশ্ন করার অধিকার ওঁর নেই’, বাবাকে বিঁধে মন্তব্য জান কুমার শানুর]

২০১৪ সাল থেকে ভারতে শুরু হয় প্রো-কবাডি লিগ (Pro Kabaddi League)। প্রথম মরশুমেই জয় পেয়েছিল ‘জয়পুর পিংক প্যান্থার্স’। আর কোনও মরশুমে ট্রফি পায়নি অভিষেকের দল। ২০১৯ সালে টুর্নামেন্ট জিতেছিল বেঙ্গল ওয়ারিয়র্স। কিন্তু প্রতিবারই জয়ের মানসিকতা নিয়েই ময়দানে গিয়েছে অভিষেকের টিম। ক্রমাগত টিমের উৎসাহ বাড়িয়ে গিয়েছেন অভিষেক। খেলোয়াড়দের উদ্বুদ্ধ করতে ড্রেসিংরুমে পৌঁছে গিয়েছিলেন খোদ অমিতাভ বচ্চনও। সেই সমস্ত কাহিনিই তুলে ধরা হয়েছে নতুন এই ডকু সিরিজে।

বিবিসি স্টুডিওজের (BBC Studios) সঙ্গে যৌথভাবে সিরিজটি তৈরি করেছে আমাজন। পরিচালনার দায়িত্বে ছিলেন অ্যালেক্স গেইল ও ওংকার পোদ্দার। ৪ ডিসেম্বর থেকে আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) দেখা যাবে সিরিজটি। এদিকে অভিষেক বচ্চন পৌঁছে গিয়েছেন কলকাতা। সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণ ঘোষের পরিচালনায় ফের ‘বব বিশ্বাস’ (Bob Biswas) ছবির শুটিং করবেন তিনি। ছবির অন্যতম প্রযোজক শাহরুখ খান (Shah Rukh Khan)। 

উল্লেখ্য, আমাজন প্রাইম ভিডিওর ‘ব্রিদ ইনটু দ্য শ্যাডোজ’ সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ায় যাত্রা শুরু করেন অভিষেক বচ্চন। নেটফ্লিক্সের (Netflix) ‘লুডো’ ছবিতে বিট্টু তিওয়ারির চরিত্রে দর্শকদের প্রশংসা পান।  অভিষেক অভিনীত ‘দ্য বিগ বুল’ আবার মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। সময়ের চাহিদা মেনে ভারচুয়াল দুনিয়ায় ধীরে ধীরে নিজের পায়ের তলার জমি শক্ত করছেন অমিতাভপুত্র। এবার তাঁর দলের কাহিনিও উঠে এল OTT প্ল্যাটফর্মে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

[আরও পড়ুন: আর্থিক সমস্যায় হয়নি চিকিৎসা, প্রয়াত ‘সসুরাল সিমর কা’ খ্যাত অভিনেতা আশিস রায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement