BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আর্থিক সমস্যায় হয়নি চিকিৎসা, প্রয়াত ‘সসুরাল সিমর কা’ খ্যাত অভিনেতা আশিস রায়

Published by: Sayani Sen |    Posted: November 24, 2020 11:45 am|    Updated: November 24, 2020 11:48 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালটা বলিউডের জন্য মোটেও ভাল যাচ্ছে না। প্রয়াত আরও এক অভিনেতা। আর এবার ইহলোকের মায়া ত্যাগ করে অমৃতলোকের পথে পাড়ি দিলেন ‘সসুরাল সিমর কা’ খ্যাত অভিনেতা আশিস রায় (Ashiesh Roy)। মাত্র ৫৫ বছর বয়সি অভিনেতার মৃত্যুতে বিনোদুনিয়ায় শোকের ছায়া।

দিনকয়েক ধরে শরীর মোটেও ভাল যাচ্ছিল না তাঁর। লকডাউনের (Lockdown) মধ্যে হয়ে পড়েছিলেন অসুস্থ। কিডনির সমস্যা দেখা দেয় অভিনেতার। জুহুর এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। সেই সময় প্রয়োজন পড়ে ডায়ালিসিস করার। তবে লকডাউনে কাজ না থাকায় ভীষণভাবে অর্থকষ্টে ভুগছিলেন আশিস। ফেসবুক পোস্টের মাধ্যমে আর্থিক সাহায্যের আরজি জানান তিনি। আর্থিক সহায়তা পাওয়ার আশায় সলমন খানের দ্বারস্থ হন আশিস। তবে সাহায্য মেলেনি। তাই বাধ্য হয়ে তিনি প্রায় অসুস্থ শরীরেই হাসপাতাল থেকে বেরিয়ে আসেন। তারপর থেকে নিজের বাড়িতেই ছিলেন অভিনেতা।

[আরও পড়ুন: এমি অ্যাওয়ার্ডসে ভারতের সাফল্য, বেস্ট ড্রামা সিরিজ নির্বাচিত ‘দিল্লি ক্রাইম’]

অভিনেতার পরিচারক বলেন, “সোমবার রাত ৩.৪৫ নাগাদ দু’বার হেঁচকি তোলেন। আর তারপরই ধীরে ধীরে নিস্তেজ হয়ে যান। দৌড়ে ফ্ল্যাটের নীচে নেমে আসি। নিরাপত্তারক্ষীকে জানাই। তবে ততক্ষণে সব শেষ।” দীর্ঘদিনের অসুস্থতার কথাও জানিয়েছেন পরিচারক। মঙ্গলবারও তাঁর ডায়ালিসিস করার কথা ছিল। মৃত্যুর খবর অভিনেতার কলকাতা নিবাসী বোনকে জানানো হয়েছে। তিনি এসে পৌঁছনোর পর সন্ধের দিকেই হতে পারে শেষকৃত্য। আশিস রায়ের মৃত্যুর খবরে শোকে ভাসছেন অমিত বেহল এবং অভিনেত্রী টিনা ঘাই। দু’জনেই তাঁকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। ‘সসুরাল সিমর কা’, ‘বনেগি আপনি বাত’, ‘জিনি অর জুজু’ এবং ‘কুছ রং পেয়ার অ্যায়সে ভি’র মতো জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতার মর্মান্তিক পরিণতি কাঁদিয়েছে অনেকেকেই।

[আরও পড়ুন: ডেটিং অ্যাপের বিভ্রাটে পাকিস্তানির অনুপ্রবেশ, তারপর…! দেখুন ‘ইন্দু কি জওয়ানি’ ছবির ট্রেলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement