১৩ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ৩০ নভেম্বর ২০২০ 

Advertisement

ভ্রমণপিপাসু বাঙালির আবেগকে উসকে দিল ‘সুইজারল্যান্ড’ ছবির ট্রেলার, মিস করবেন না!

Published by: Suparna Majumder |    Posted: October 23, 2020 4:54 pm|    Updated: October 23, 2020 4:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাদা বরফে আবৃত আল্পস পর্বতমালার শোভা। সুসজ্জিত সুইজারল্যান্ডের (Switzerland) ড্রোন শট। পুজোর (Durga Puja 2020) মরশুমে ভ্রমণ তৃষ্ণার্ত বাঙালির আবেগকে এভাবেই উসকে দিল রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) এবং আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) অভিনীত ছবির আগাম ঝলক। পুজোর মরশুমেই ট্রেলার প্রকাশ্যের ইঙ্গিত দিয়েছিলেন রুক্মিণী-আবির। সেই কথা মতোই প্রকাশ্যে এসেছে ‘সুইৎজারল্যান্ড’-এর এই ট্রেলার।

[আরও পড়ুন: ‌সুশান্তের মৃত্যুর নেপথ্যে কংগ্রেসের হাত! বিহারে নির্বাচনী জনসভায় দাবি মনোজ তিওয়ারির]

২০১৭ সালে ‘চ্যাম্প’ ছবিতে দেবের (Dev) বিপরীতে নিজের অভিনয় সফর শুরু করেন রুক্মিণী। তারপর থেকে প্রত্যেক সিনেমায় দেবের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন। এই প্রথমবার টলিউডের অন্য নায়কের বিপরীতে অভিনয় করছেন। প্রযোজনাতেও রয়েছেন টলিউডের আরেক জনপ্রিয় নায়ক। জিৎ (Jeet)। জিতের প্রযোজনাতেই এই প্রথমবার আবিরের সঙ্গে জুটি বেঁধেছেন রুক্মিণী। ছবিতে রুক্মিণীর চরিত্রের নাম রুমি। আবির রয়েছেন শিবুর ভূমিকায়। ট্রেলারে দেখা যাচ্ছে আধুনিক বাঙালির দম্পতির সাধারণ জীবনেই অভ্যস্ত রুমি ও শিবু। দুই ছেলে-মেয়ে নিয়ে শান্তির সংসার। তবে মনের ভিতরে রয়েছে একটি সূপ্ত সুখবাসনা। কী? না সুইৎজারল্যান্ডে বেড়াতে যাবে। কিন্তু সাধারণ মধ্যবিত্ত বাঙালির পক্ষে তা যেন বামন হয়ে চাঁদের দিকে হাত বাড়ানোর মতো ঠেকে। অবশ্য বেলডাঙার শিবু হাল ছাড়ার পাত্র নয়!

বাণিজ্যিক ঘরানার সমস্ত রসদই মজুত থাকবে ‘সুইজারল্যান্ড’-এ। সেই আভাসই মিলল ছবির ট্রেলারে। ইতিমধ্যেই ছবির পুজো স্পেশ্যাল গান প্রকাশ্যে আসেছে। তাতে আবার প্রযোজককে জিৎকেও দেখা গিয়েছে। আবির-রুক্মিণী ছাড়াও ট্রেলারে দেখা গিয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee)। ছবিটি পরিচালনা করেছেন শৌভিক কুণ্ডু। সংগীত পরিচালনা করেছেন স্যাভি। ছবির মু্ক্তির তারিখ এখনও জানানো হয়নি। তবে বহুদিন বাদে একেবারে বাণিজ্যিক মেজাজে দেখা যাচ্ছে আবির চট্টোপাধ্যায়কে। ঢাকের তালে আবার কোমরও দুলিয়েছেন টলিউডের ‘সোনাদা’। করোনা (CoronaVirus) কালে রুক্মিণীর সঙ্গে তাঁর এই নতুন জুটি দর্শকদের কতটা প্রেক্ষাগৃহে টানতে কতটা সক্ষম হবে, তা জানা যাবে মুক্তির পরই।

[আরও পড়ুন: কল্পনার স্বাদে বাস্তবের ফোড়ন মিশিয়ে কেমন হল ‘সাহেবের কাটলেট’? পড়ুন রিভিউ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement