BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফিল্টার ব্যবহার করতে গিয়ে বিপত্তি, এ কী হাল নুসরতের!

Published by: Suparna Majumder |    Posted: December 2, 2021 9:37 pm|    Updated: December 2, 2021 9:45 pm

Here is what happened after Actress Nusrat Jahan tried new filter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধ করে ফিল্টার ব্যবহার করেছিলেন। তাতেই পালটে গেল গোটা চেহারা। নিজের চেহারা দেখে চমকে গিয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। সেই ভিডিও আবার পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

nusrat

নতুন এই ফিল্টার নুসরতের তেমন পছন্দ হয়নি। সেকথা ক্যাপশনেই জানিয়েছেন অভিনেত্রী। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিল্টার গন রং’ শব্দটি ব্যবহার করেছেন তিনি। ‘সত্যিই নাকি?’ এমন প্রশ্নও করেছেন। 

Nusrat Jahan

মা হওয়ার পর পরই শুটিং ফ্লোরে পা রাখেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। সিনেমার শুটিংয়ের কারণেই যশের সঙ্গে উড়ে গিয়েছিলেন কাশ্মীরে। সেখান থেকে ফিরে এসে আবার ব্যস্ত হয়ে পড়েন কাজে। অভিনয়, রাজনৈতিক দায়িত্বর পাশাপাশি একটি রেডিও চ্যানেলের ইউটিউব শোয়ের সঞ্চালনাও করছেন নুসরত। 

[আরও পড়ুন: Vicky Kaushal-Katrina Kaif Wedding: ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত সলমন? বোমা ফাটালেন ভাইজানের বোন অর্পিতা]

এত কাজের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। নানা ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। তাতে প্রতিক্রিয়াও দেন অনুরাগীরা। নুসরতের এমন ফিল্টারের প্রয়োজন নেই। তিনিই এমনই সুন্দর দেখতে। এমনটাই জানিয়েছেন অনেকে। কারও কারও অবশ্য নুসরতের মুখের এই বদল মন্দ লাগেনি। একজন কমেন্টবক্সে ‘ও লাভলি’ মন্তব্যও করেছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই। আলোচনা, পর্যালোচনা, সমালোচনা চলতেই থাকে। সোশ্যাল মিডিয়ার এই ময়নাতদন্তের তোয়াক্কা অবশ্য কোনওদিনই করেননি নুসরত। কাজের পরে যেটুকু সময় থাকে, ছেলে ইশানকে নিয়েই ব্যস্ত থাকেন অভিনেত্রী-সাংসদ। সঙ্গী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।  যশের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে আর লুকোছাপা করেন না নুসরত। কখনও অভিনেতার জন্মদিনের কেকে ভালবেসে ‘স্বামী’ শব্দ লিখে দেন, কখনও আবার ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে যশকে ইশানের ‘ড্যাডি’ বলে সম্বোধন করেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: আট বছরের সম্পর্কে ইতি টানছেন দেবলীনা-তথাগত? টলিপাড়ায় জোর গুঞ্জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে