১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আচমকা নাম বদলে সরমা দাশগুপ্ত হয়ে গেলেন মীর! ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: March 6, 2022 4:22 pm|    Updated: March 6, 2022 4:47 pm

Here is what Mir Afsar Ali posted on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড নাম নিয়ে। আচমকাই যেন সব কিছু বদলে গেল। সরমা দাশগুপ্ত নামে এক মহিলাকে পাঠানো জন্মদিনের শুভেচ্ছা গেল মীর আফসার আলির (Mir Afsar Ali) কাছে। সেই মেসেজের স্ক্রিনশট শেয়ার করেই মজার ছলে নাম বদলের কথা উল্লেখ করলেন তিনি। 

Mir Afsar Ali

ব্যাপারটা কী?

রবিবার সকালে যে মেসেজের স্ক্রিনশটটি মীর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে এক গাড়ি প্রস্তুতকারক সংস্থার পক্ষ থেকে সরমা দাশগুপ্তকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে। তাঁকে গাড়ির নতুন মডেল দেখারও লিঙ্ক পাঠানো হয়েছে।   

Instagram post of Mir

[আরও পড়ুন: যুদ্ধের শুরু থেকেই ছিলেন সঙ্গী, ইউক্রেনের ‘সাহসী’ প্রেসিডেন্টকে নিয়ে কী বললেন শন পেন?]

এই স্ক্রিনশটটি শেয়ার করেই মীর লেখেন, “নিজের নামটি বরাবর প্রিয় তবে এই সংস্থা যখন একথা বলছে, আমার সেভাবে কোনও আপত্তি নেই। শুধু একটা হলফনামা দিতে হবে। কিন্তু এক মিনিট! দাঁড়ান! দাঁড়ান! আমার তো এই গাড়িই নেই! যাকগে সংস্থাকে অনেক ধন্যবাদ। শুধু একটা খেদ রয়ে গেল সরমা দাশগুপ্ত নামের মহিলা নিজের জন্মদিনের শুভেচ্ছাটি হয়তো পেলেন না। “

Mir Afsar Ali 1

মজার ছলেই এ কথাগুলি লিখেছেন। গাড়ি প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ বা খেদ নেই। বিশেষ দ্রষ্টব্য হিসেবে সেকথাও জানিয়ে দেন মীর। ঠাট্টার ছলে তো এমন পোস্ট তিনি করেই থাকেন। আবার কাজের ফাঁকে বেরিয়ে পড়েন ‘ফুডকা’র শুটিং করতে। রবিবারও তাই করেছেন তারকা। গোটা টিম নিয়ে বেরিয়ে পড়েছিলেন রাস্তায়। এরই মাঝে আবার নিয়েছিলেন ‘ফুড’ ব্রেক। সেই ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

রেডিওর শো, ফুডকার ভ্লগের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন মীর। অভিজিৎ শ্রী দাসের ছবি ‘বিজয়ার পরে’ ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দীপঙ্কর দে ও মমতা শংকর। 

[আরও পড়ুন: ঠিক যেন সেই চাহনি! সুচিত্রা সেনের গানে মাধুরী দীক্ষিতের নাচ, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে