BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দার্জিলিংয়ের রেস্তরাঁয় বিয়ারে চুমুক মীরের, ‘এটাও চলে নাকি?’ প্রশ্ন নেটিজেনের

Published by: Suparna Majumder |    Posted: July 15, 2022 9:23 pm|    Updated: July 15, 2022 9:23 pm

Here is what Mir Posted from Darjeeling | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রেডিও মির্চি’ ছাড়ার পর নতুন পথে বেরিয়ে পড়েছেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। দার্জিলিংয়ের পাহাড়ি রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। বেড়ানোর ফাঁকে সুখের চুমুক দিয়েছিলেন বিয়ারের গ্লাসে। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।  

Mir

ওয়েব সিরিজের শুটিং করতে পাহাড়ে গিয়েছেন মীর। তার ফাঁকে পাহাড়ে বেশ ছুটির মেজাজেই রয়েছেন তারকা। শৈলশহরের সৌন্দর্যে মুগ্ধ তিনি। কাজের ফাঁকে একটু ফুরসত পেয়েই ঢুকে পড়েছিলেন রেস্তরাঁয়। সেখানেই নিজের সঙ্গীর সঙ্গে বসে বিয়ারে চুমুক দেওয়ার ঠিক আগেই ছবিটি তুলেছিলেন। তা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। 

[আরও পড়ুন: ‘ওরা সুখী হোক!’ ললিত মোদির টুইট নিয়ে মুখ খুললেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক রোহমান]

কোথায় ছবিটি তোলা। তা জানাননি মীর। জায়গাটি চেনার ভার তিনি অনুরাগীদেরই দিয়েছেন ক্যাপশনের মাধ্যমে। শুধু জানিয়েছেন দার্জিলিংয়ে বেড়াতে গেলে এই জায়গাটিতে যেতেই হয়। ছবি দেখে মনে হচ্ছে শৈলশহরের বিখ্যাত ‘গ্লেনারিজ’ রেস্তরাঁয় বিয়ারের স্বাদে মজেছিলেন মীর। আর বসেছিলেন ‘৬৯’ নম্বর টেবিলে। 

মীরের এই ছবি দেখেই একজন লিখেছেন, “দাদা, এটাও চলে নাকি? ও লাভলি”। একজন আবার টেবিলের ৬৯ অর্থাৎ ’69’ নম্বরের ভিন্ন অর্থ খুঁজে পেয়েছেন। কেউ কেউ আবার মীরের বিয়ার পান দেখে তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত। “১০ দিনের জিমের খাটনি সব বিয়ারে গেল”, এমন মন্তব্যও করা হয়েছে। 

Mir-Post-Reaction

গত পয়লা জুলাই রেডিও মির্চি থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন মীর। “৬ আগস্ট ১৯৯৪ – ৩০ জুন ২০২২ রেডিওঅ্যাক্টিভ বছরগুলো। এই ছবিটা আকাশবাণীতে প্রথম দিনের। ৬ই আগস্ট ’৯৪… Times FM.’ এই পোস্টের সঙ্গে মীর আরও লিখলেন, আমায় শোনার জন্য সবাইকে ধন্যবাদ। তবে মির্চি ছেড়েছি। রেডিও নয়। কষ্ট হচ্ছে… একটু…. ওই ৯৮.৩ %-এর মতন। গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর”, সোশ্যাল মিডিয়ায় লেখেন তারকা। ব্রেকের পর কীভাবে মীরকে পাওয়া যাবে। সিনেমা, ওয়েব সিরিজ না আবার সঞ্চালনায়? তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। 

[আরও পড়ুন: ললিত মোদির সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন সুস্মিতা, কী ‘সাফাই’ অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে