Advertisement
Advertisement
Bob Biswas

অভিষেক নয়, ‘বব বিশ্বাস’ হিসেবে শাশ্বতকেই চাইছেন নেটিজেনরা

'বব বিশ্বাস মানে শুধুই শাশ্বত', মত নেটিজেনদের একাংশের।

Here is what netizens feel about Saswata Chatterjee as Bob Biswas | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:November 21, 2021 7:46 pm
  • Updated:November 21, 2021 7:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‘বব বিশ্বাস মানে শুধুই শাশ্বত’, এমনটাই বলছেন নেটদুনিয়ার একাংশ। শাহরুখ খান প্রযোজিত ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই জোর তরজা নেটদুনিয়ায়। আইকনিক বব বিশ্বাসের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়কেই চাইছেন নেটিজেনদের একাংশ। 

Abhishek Bachchan starrer Bob Biswas Trailer is out | Sangbad Pratidin

Advertisement

“নমস্কার, আমি বব বিশ্বাস… এক মিনিট!” এই সংলাপের জোরেই সারা দেশে বব বিশ্বাস হিসেবে নজর কাড়েন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee )।  বাবা সুজয় ঘোষের ‘কাহানি’ সিনেমার এই চরিত্রটিকে কেন্দ্র করেই আস্ত একটি সিনেমা তৈরি করেছেন দিয়া অন্নপূর্ণা ঘোষ। শাহরুখ খানের প্রযোজনায় সে ছবিতে বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ।  গত শুক্রবার ছবির ট্রেলার প্রকাশ্যে আসে। তারপর সোশ্যাল মিডিয়ায় তুল্যমূল্য বিচার শুরু হয়ে যায়। 

Advertisement

Bob Biswas Saswata Chatterjee

[আরও পড়ুন: Viral Video: মেজাজ হারিয়ে বল ছুঁড়ে মারলেন শাহিন আফ্রিদি, লুটিয়ে পড়লেন বাংলাদেশি ব্যাটার, দেখুন ভিডিও ]

কেউ লিখেছেন, অভিষেক বচ্চন অবশ্যই ভাল করবেন হয়তো, কিন্তু বব বিশ্বাস চরিত্রটিকে শাশ্বত চট্টোপাধ্যায় আলাদা স্তরে নিয়ে গিয়েছেন। তা আবেগে রূপান্তরিত হয়েছে।  কারও মতে আবার অভিষেক বচ্চন যতো ভাল পারফরম্যান্সই করুন না কেন, শাশ্বত চট্টোপাধ্যায়ই চিরন্তন বব বিশ্বাস। “বব বিশ্বাস মানে শুধুই শাশ্বত”, এমন মন্তব্যও করা হয়। 

Tweet of Bob Biswas

অবশ্য অনেকে শাহরুখ খান প্রযোজিত ‘বব বিশ্বাস’ সিনেমার ট্রেলারের প্রশংসাও করেছেন।  অভিষেকের অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছেন বলেও জানিয়েছেন তাঁরা। 

Bob Biswas Tweet

Zee5 প্ল্যাটফর্মে মুক্তি পাবে দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালিত ছবি ‘বব বিশ্বাস’। প্রযোজিত এই নতুন ছবিতে বব বিশ্বাস স্মৃতিশক্তি হারিয়েছে। আবার নিজের পরিবারের সঙ্গে থাকার সুযোগ পেয়েছে।  সুন্দরী স্ত্রী (চিত্রাঙ্গদা সিং) ও  দুই সন্তানও রয়েছে ববের। কিন্তু আবার খুন করার বরাত পায় সে।  তারপর কী হয় তা ৩ ডিসেম্বর Zee5 প্ল্যাটফর্মেই দেখা যাবে। ট্রেলারে বাঙালি অভিনেতাদের মধ্যে নজর কেড়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তবে ট্রেলারে তাঁর দেখা মেলেনি। 

[আরও পড়ুন: ফের বিয়ে করছেন আমির! ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরই দিন ঘোষণা করবেন অভিনেতা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ