১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বদলে গেল পদবী! নুসরতের বোন হয়ে গেলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

Published by: Suparna Majumder |    Posted: November 21, 2021 1:56 pm|    Updated: November 21, 2021 2:58 pm

Here is what Nusrat Jahan reacted on Tanusree Chakraborty's Raavan special look | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বদলে গেল তনুশ্রী চক্রবর্তীর  (Tanusree Chakraborty) পদবী। আর তাতেই নুসরত জাহানের (Nusrat Jahan) বোন হয়ে গেলেন তিনি।  নুসরত নিজেই তনুশ্রীকে বোন বলে সম্বোধন করলেন। কীভাবে সম্ভব? একথাই ভাবছেন তো! বেশ তাহলে খোলসা করেই বলা যাক। 

আসলে জিতের ‘রাবণ’ (Raavan) সিনেমায় পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী। তারই ফার্স্ট লুক শেয়ার করেন ইনস্টাগ্রামে। সঙ্গে ছিলেন বিশ্বনাথ বসু। ছবির ক্যাপশনে তনুশ্রী লেখেন, “এসিপি জাহান… সরাসরি রাবণ ছবির সেট থেকে।” আর তনুশ্রীর চরিত্রের পদবী জেনেই উচ্ছ্বসিত নুসরত তাঁকে বোন বলে সম্বোধন করেন। 

Tanusree Chakraborty

যে ছবি তনুশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার প্রতিক্রিয়া দিতে গিয়ে নুসরত জাহান লেখেন, “আরে সিনেমায় তোমার পদবী জাহান নাকি? দেখ তনুশ্রী, আমি তো সবসমই বোনই বলি…”

Nusrat Jahan

[আরও পড়ুন: বিপাকে মধ্যবিত্ত, রাজ্য সরকারের বিনামূল্যের তালিকা থেকে বাদ বেশকিছু ওষুধ]

অক্টোবর মাসে ‘রাবণ’ ছবির শুভ মহরতের ছবি পোস্ট করে তনুশ্রী জানান তিনিও জিতের নতুন ছবির অঙ্গ। অভিনেত্রী লেখেন, ”আমার পরবর্তী ছবি ইন্ডাস্ট্রির বসের সঙ্গে। জিতের রাবণে এবার আমি! দারুণ খুশি।” তবে শুধু তনুশ্রীই নয়, জিতের রাবণে রয়েছেন আরেক অভিনেত্রীও। এই ছবি থেকেই সিনেমায় পা রাখছেন অভিনেত্রী লহমা ভট্টাচার্য। 

Actress Tanusree

একুশের ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন তনুশ্রী। কিছুদিন পরই তাঁকে শ্যামপুরের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। বিপরীতে ছিলেন তৃণমূল প্রার্থী (TMC Candidate) কালীপদ মণ্ডল। প্রচারে কোনও খামতি রাখেননি তনুশ্রী। কিন্তু রাজনীতির ময়দানে পোড় খাওয়া নেতা কালীপদ মণ্ডলের কাছে হেরে যান। গত ৮ জুলাই রাজনীতির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেন অভিনেত্রী। 

Actress Tonushree Chakraborty

অবশ্য বিজেপিতে যোগ দেওয়ার পরও তাঁর ও নুসরতের বন্ধুত্ব অটুট ছিল। এমনকী অভিনেত্রী-সাংসদ নুসরত যখন অন্তঃসত্ত্বা ছিলেন, তখনও তনুশ্রী-শ্রাবন্তীকে তাঁর সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। ঘটনাচক্রে কিছুদিন আগে বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করেছেন শ্রাবন্তীও। অবশ্য রাজনীতি এবং অভিনয় জগতের বাইরেও তিনজনের ভাল বন্ধুত্ব রয়েছে।

Srabanti Sayantika Nusrat

[আরও পড়ুন: ফের বিয়ে করছেন আমির! ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরই দিন ঘোষণা করবেন অভিনেতা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে