BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘CPM আপনাকে কষ্ট দিয়েছে, তৃণমূলে আসুন’, নেটিজেনের প্রস্তাবে কী জবাব শ্রীলেখার?

Published by: Suparna Majumder |    Posted: August 29, 2021 3:53 pm|    Updated: August 29, 2021 7:15 pm

Here is what Sreelekha Mitra said after getting offer to join TMC | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেকে বাম সমর্থক হিসেবেই বরাবর পরিচয় দিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। একুশের বিধানসভা ভোটে প্রার্থী হননি ঠিকই, তবে সারা বাংলায় ঘুরে ঘুরে লাল শিবিরের হয়ে প্রচার করে গিয়েছেন। সেই শ্রীলেখা মিত্রকে তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন নেটদুনিয়ার এক নাগরিক। সেই প্রস্তাব সসম্মানে নাকচ করে দিলেন অভিনেত্রী।

Sreelekha Mitra FB Post

ফেসবুকে মানস সরকার নামের এক নেটিজেনের সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেন শ্রীলেখা। যেখানে মানসবাবু লিখেছিলেন, “সিপিএম আপনাকে কষ্ট দিয়েছে দিদি আপনি তৃণমূলে আসুন। এবার নির্বাচনে সিপিএমের জন্য এতকিছু করলেন, তার বিনিময়ে আপনি কী পেয়েছেন? টাকা-পয়সা? কিছুই পাননি। তার বিনিময়ে পেলেন শুধু কষ্ট আর যন্ত্রণা! আপনি তৃণমূলে আসুন। এখানে চিরঞ্জিৎ, শতাব্দী, দেব, নুসরত, মিমি, জুন, কাঞ্চন-সহ আপনার একদা সহশিল্পী, সতীর্থদের অনেকেই সম্মান ও স্বাচ্ছন্দ্যের সঙ্গেই রয়েছেন।”

[আরও পড়ুন: চালকের আসনে বসে চরম গাফিলতি! ভুলের জন্য ক্ষমা চাইলেন Madhumita Sarcar

মানস সরাকারের এই কথার জবাব দিতে গিয়ে শ্রীলেখা মিত্র লেখেন, “সিপিএমের কিছু অতি পাকা ছেলেমেয়ের জন্য পার্টির সমর্থন ছাড়ব না ভাই। ওটা নিয়েই বেঁচেছি, আর ওই বিশ্বাসেই বাকি জীবন কাটিয়ে দেব। কে কী বলল এত ভাবলে তো বাঁচতেই পারব না। কিন্তু তুমি যে ফিল করেছো তার জন্য ধন্যবাদ।” পোস্টটি শেয়ার করে ক্যাপশনে আবার অভিনেত্রী লিখেছেন, “তৃণমূল সমর্থক বুঝল… যাক।”

Sreelekha Mitra FB post

উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই দত্তক নেওয়া এক সারমেয়র মৃত্যুকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই শোরগোলের মূলে রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা ও রেড ভলেন্টিয়ার শশাঙ্ক ভাবসর  (Shasanka Bhavsar)। যে সারমেয় দত্তক নেওয়ার জন্য শ্রীলেখা মিত্রর সঙ্গে ডেটে গিয়েছিলেন, শশাঙ্ক ভাবসরের গাফিলতিতে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছিল। তা নিয়ে বিস্তর ঝামেলা হয়েছে।  সুইজারল্যান্ড থেকেই সোশ্যাল মিডিয়ায় মুখর হয়ে ওঠেন অভিনেত্রী।  পরে বিদেশ থেকে লাইভ করে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগের জবাব দেন। সেখানেই ভোটটা সিপিএমকেই দেবেন, তবে বামেদের হয়ে আর প্রচার করবেন না। 

[আরও পড়ুন: মাদক কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা Armaan Kohli, বাড়ি থেকে বাজেয়াপ্ত প্রচুর নেশার সামগ্রী

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে