BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কবে থেকে দেখা যাবে ফেলুদার ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’? জানালেন টোটা রায়চৌধুরী

Published by: Suparna Majumder |    Posted: June 5, 2021 4:38 pm|    Updated: June 5, 2021 4:38 pm

Here is what Tota Roy Choudhury said about release of Feluda Pherot series's new part Jawto Kando Kathmandute release | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েবের পর্দায় কবে আসছে ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’? ফেলুদার মতোই সেই রহস্যের সমাধান করলেন টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। আগামী ডিসেম্বরেই ‘আড্ডা টাইমস’ প্ল্যাটফর্মে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘ফেলুদা ফেরত’ (Feluda Pherot) সিরিজের নতুন পর্বগুলি। এমনটাই আশা করছেন অভিনেতা। শনিবার নিজের টুইটার প্রোফাইলে সেকথাই জানিয়েছেন তিনি। অভিনেতা লিখেছেন, ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’ (Jawto Kando Kathmandute) কবে থেকে দেখা যাবে? এই প্রশ্নের উত্তর অনেকেই জানতে চাইছেন তাঁর কাছে। আর তার উত্তরেই ডিসেম্বর মাসে সিরিজের নতুন পর্বের মুক্তির কথা জানান টোটা। পাশাপাশি দর্শকদের একটু ধৈর্য ধরার অনুরোধও করেন। জানান, তিনি নিজেও এখনও পর্যন্ত নতুন পর্বগুলি দেখেননি। তবে দর্শকদের জন্য ‘ছিন্নমস্তার অভিশাপ’ পর্বের একটি স্টিল ছবি শেয়ার করেন টলিউড তারকা।

[আরও পড়ুন: বলিউডে অনির্বাণ! রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করছেন টলিপাড়ার তারকা?]

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বর মাসেই মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত ‘ফেলুদা ফেরত’ সিরিজের ‘ছিন্নমস্তার অভিশাপ’। ওয়েব দুনিয়ার প্রথমবার ফেলুদা অর্থাৎ প্রদোষচন্দ্র মিত্র হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন টোটা। তোপসের চরিত্রে অভিনয় করেছেন কল্পন মিত্র (Kalpan Mitra)। আর জটায়ু হয়েছেন অভিনেতা অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)। পরিচালকের পাশাপাশি তিন অভিনেতাই প্রশংসিত হয়েছিলেন আগের পর্বগুলিতে। এবার কাঠমাণ্ডু সফরের প্রতীক্ষায় দর্শকরা। গত বছরের নভেম্বর মাসেই ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’ পর্বের একটি ট্রেলার প্রকাশ্যে এসেছিল। তাতে ভরত কউল এবং খরাজ মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে। মগনলাল মেঘরাজের চরিত্রে অভিনয় করেছেন খরাজ।

[আরও পড়ুন: কাজ করছে না ফেসবুক অ্যাকাউন্ট, ক্ষুব্ধ হয়ে কী করলেন টলি-অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement