BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ওয়েব দুনিয়ায় ফের ‘মির্জাপুর’-এর তাণ্ডব, টিজার দেখে জেনে নিন মুক্তির দিন

Published by: Suparna Majumder |    Posted: August 24, 2020 6:37 pm|    Updated: August 24, 2020 10:52 pm

Here is when Mirzapur Season 2 to be release on Amazon Prime Video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ের দুনিয়ায় যাঁদের বিচরণ, মির্জাপুরের (Mirzapur) কাহিনি নিশ্চয়ই তাঁদের নতুন করে বলে দিতে হবে না। কালিন ভাইয়া, গুড্ডু, বাবলু, মুন্না ত্রিপাঠি, বীণা ত্রিপাঠিদের নাম এখনও ওয়েব দর্শকদের মুখে মুখে ফেরে। বহুদিন ধরেই সিরিজের নতুন মরশুমের অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। অবশেষে সেই দিন ঘোষণা করা হল।

[একটু পড়ুন: জাতপাত নিয়ে মন্তব্য করে বিপাকে কঙ্গনা, নেটদুনিয়ায় অভিনেত্রীকে বয়কটের ডাক]

২০১৮-র ১৬ নভেম্বর আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পেয়েছিল ‘মির্জাপুর’। কালিন ভাইয়ার একচ্ছত্র সাম্রাজ্য মির্জাপুরে তার অনুমতি ছাড়া একটি পাতারও নড়ার ক্ষমতা নেই। ভাইয়ের সাম্রাজ্যে নিজের ক্ষমতা চায় মুন্না ত্রিপাঠি। তবে তার চক্ষুশূল গুড্ডু আর বাবলু জুটি। রগচটা মুন্না আচমকা হামলা চালায় গুড্ডু-বাবলু আর সুইটি-গলুর উপর। তারপর? তারপর কী ঘটেছে সেই কাহিনিই তুলে ধরা হবে ক্রাইম থ্রিলার সিরিজ ‘মির্জাপুর’-এর নতুন মরশুমে। সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠী, বিক্রান্ত মেসি, রসিকা দুগ্গল, হর্ষিতা গউর, দিব্যেন্দু শর্মা এবং কুলভূষণ খারবান্দার মতো দক্ষ অভিনেতা-অভিনেত্রীরা। প্রত্যেকেই সিরিজের মুক্তি নিয়ে খুশি।

[আরও পড়ুন: আবারও বাংলা সিরিয়ালের রিমেক, ‘ভুতু’-‘শ্রীময়ী’র পর এবার হিন্দিতে হবে ‘কুসুম দোলা’]

মুম্বইয়ে লকডাউনের নিয়ম একটু শিথিল হওয়ার পরই সুরক্ষাবিধি মেনে ‘মির্জাপুর’-এর ডাবিংয়ের কাজ শেষ করেছিলেন অভিনেতা-অভিনেত্রীরা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছিলেন অনেকেই। তারপর থেকেই শুরু হয়ে গিয়েছিল সিরিজের নতুন মরশুমের অপেক্ষা। সেই অপেক্ষায় অবসান ঘটিয়ে দিনক্ষণ জানিয়ে টিজার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ‘কালিন ভাইয়া’ ওরফে পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। আর তা থেকেই জানা গিয়েছে, ২৩ অক্টোবর আমাজন প্রাইমে মুক্তি পাবে ‘মির্জাপুর সিজন 2’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Mirzapur mai swagat hai 🙏

A post shared by Pankaj Tripathi (@pankajtripathi) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে