BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জাতপাত নিয়ে মন্তব্য করে বিপাকে কঙ্গনা, নেটদুনিয়ায় অভিনেত্রীকে বয়কটের ডাক

Published by: Suparna Majumder |    Posted: August 24, 2020 4:53 pm|    Updated: August 24, 2020 6:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও নতুন বিতর্কে জড়ালেন কঙ্গনা রানাওয়াত। এবার টুইটারে জাত নিয়ে মন্তব্য করতে গিয়ে নেটদুনিয়ার একাংশের রোষের মুখে পড়লেন অভিনেত্রী। টুইটারে কঙ্গনা রানাওয়াতকে বয়কটের (Boycott Kangana) ডাক দেওয়া হল। পালটা জবাবও দিলেন বলিউডের ‘ক্যুইন’।

[আরও পড়ুন: আবারও বাংলা সিরিয়ালের রিমেক, ‘ভুতু’-‘শ্রীময়ী’র পর এবার হিন্দিতে হবে ‘কুসুম দোলা’]

সময়ের সঙ্গে সঙ্গে যেন আরও বেশি করে বিতর্কের সমার্থক হয়ে উঠছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এবার জাত নিয়ে মন্তব্য করতে গিয়ে সমালোচনায় জড়ালেন অভিনেত্রী। ইজাবেল উইলকারসনের (Isabel Wilkerson) লেখা বই ‘Caste: The Origins of Our Discontents’ প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে টুইটে কঙ্গনা লেখেন,

“আধুনিক ভারতীয়রা জাতপাতকে প্রত্যাখ্যান করেছেন। এটা আর আইনের বিষয় নয় শুধু মুষ্টিমেয় কয়েকজনের লাভের জন্য তা ছোট শহরের মানুষরা জেনে গিয়েছেন। শুধুমাত্র আমাদের সংবিধানেই কোটা ব্যবস্থা রয়েছে। চলুন এই প্রসঙ্গে কথা বলা যাক। মত গড়ে তোলা যাক।”

 

 

 

কঙ্গনার এই টুইটেই ক্ষিপ্ত নেটদুনিয়ার একাংশ কঙ্গনা রানাওয়াতকে বয়কটের ডাক দিয়েছে। কেউ কেউ কঙ্গনাকে কটাক্ষ করে বলেছেন, “অর্ধেক শিক্ষা অশিক্ষার থেকেও ভয়ঙ্কর”। কেউ কেউ আবার পুরনো খবর শেয়ার করেছেন।

 

 

 

[আরও পড়ুন:প্রকাশ্যে ‘খালি-পিলি’ সিনেমার টিজার, নেপোটিজম বিতর্কের মাঝেই নজর কাড়লেন ঈশান-অনন্যা]

ট্রোলের মুখে পড়ে কঙ্গনা আবার টুইটে জানান,

“হিন্দুত্ব আপনার  গুণের পরিচয় হওয়া উচিত। আমি জন্ম থেকেই যোদ্ধা। আমি চাপ নিতে সক্ষম। আমার নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে। আমার বৃহত্তর পরিবারের অনেকেই হয়তো তা মনে করেন না। তবে আমি ভারতীয় আর এটাই আমার একমাত্র পরিচয়।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement