BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

৪৫ বছরের না হয়েও করোনার টিকা নিয়ে ট্রোলড সৃজিত, কী প্রতিক্রিয়া ক্ষুব্ধ পরিচালকের?

Published by: Suparna Majumder |    Posted: March 25, 2021 4:06 pm|    Updated: March 30, 2021 6:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য জাতীয় পুরস্কার পেয়েছেন। এর মধ্যেই করোনা টিকার (Corona Vaccine) প্রথম ডোজ নিয়ে সমালোচনার মুখে পড়লেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। বিতর্কের জেরে টিকার ডোজ নেওয়ার ছবি ডিলিটও করে দেন পরিচালক।

গত বছরের এই সময় দেশজুড়ে করোনার সংক্রমণ (Corona pandemic) রুখতে জারি হয়েছিল লকডাউন। তা সত্ত্বেও মারণ এই ভাইরাসে প্রাণ হারান প্রচুর মানুষ। তবে চলতি বছরের শুরুতেই দেশে ব্যবহারের জন্য ছাড়পত্র পেয়েছে করোনার (COVID-19) দু’টি প্রতিষেধক কোভিশিল্ড এবং কোভ্যাক্সিন। ইতিমধ্যে প্রথম সারির করোনাযোদ্ধাদের টিকা দেওয়া হয়েছে। টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি-সহ আরও অনেকে। এর আগে ৬০ বছরের বেশি বয়স হলে তবেই তিনি করোনা টিকা নিতে পারতেন। অথবা যাঁদের বয়স ৪৫ বছরের বেশি এবং যাঁদের  কো-মর্বিডিটি রয়েছে তাঁদের টিকা নেওয়ার অনুমতি দেওয়া হয়েছিল। প্রকাশ জাভরেকর আবার জানান, আগামী ১ এপ্রিল থেকে ৪৫ বছরের ঊর্ধ্বে সমস্ত মানুষকে করোনার ভ্যাকসিন দেওয়া শুরু হবে।

[আরও পড়ুন: ফ্যাসিবাদের বিরুদ্ধে গর্জে উঠলেন বাঙালি বুদ্ধিজীবীরা, গাইলেন ‘নিজেদের গান’]

এমন পরিস্থিতিতেই করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার ছবি পোস্ট করেছিলেন সৃজিত। তাতেই সমালোচনার পাত্র হতে হয় তাঁকে। ৪৫ বছরের কম বয়স সৃজিতের। তাহলে কীভাবে তিনি করোনা টিকা নিতে পারেন? এই প্রশ্ন তুলেছিলেন অনেকে। প্রশ্নের সম্মুখীন হয়েই পোস্ট ডিলিট করে দেন সৃজিত। পরে তিনি জানান, এক বন্ধুর মাধ্যমে তিনি জানতে পেরেছিলেন করোনা টিকা নেওয়ার বয়স ৪০ করে দেওয়া হয়েছে। সেই কারণেই টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। তবে এবার সত্যিটা জানতে পেরেছেন। কিন্তু যা হয়ে গিয়েছে, তা তো আর পালটানো যাবে না। তাই করোনা টিকার দ্বিতীয় ডোজ তিনি নেবেন না। উল্লেখ্য, দ্বিতীয় ডোজ না নিলে করোনার সম্ভাবনা আরও বেড়ে যায়। তা সত্ত্বেও দ্বিতীয় ডোজ নেবেন না বলে জানান সৃজিত।

[আরও পড়ুন: ঠিক যেন ঘরের মেয়ে, প্রচারে বেরিয়ে চা বানিয়ে নজর কাড়লেন তনুশ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement