২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার পদ্মা সেতু নিয়ে গান অভিনেতা হিরো আলমের! রেগে আগুন নেটিজেনরা

Published by: Akash Misra |    Posted: June 27, 2022 9:21 pm|    Updated: June 27, 2022 9:24 pm

Hero alam New song on Padma Setu goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের স্বপ্নের সেতু পদ্মা সেতু বার বার উঠে আসছে খবরের শিরোনামে। কখনও নাটবল্টু হাতে যুবকের টিকটক ভিডিও। তো কখনও সেতুতে দুর্ঘটনা। তবে এখানেই শেষ নয়। গোটা বিশ্বের নজর যে ঐতিহাসিক সেতুর উপর, এবার সেই সেতু নিয়ে গান বেঁধে ভাইরাল হলেন বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার হিরো আলম!

বাংলাদেশের হিরো আলমকে (Hero Alom) চেনেন না, এমন মানুষ খুঁজে পাওয়া বেশ মুশকিল। নেটদুনিয়ায় তাঁর আধিপত্য চোখে পড়ার মতো। বিশ্বে যা কিছু ঘটুক না কেন, হিরো আলম উপস্থিতি সেখানেই। বেসুরো রবীন্দ্রসংগীত থেকে কেকের গান সবেতেই রয়েছেন হিরো আলম। আর এবার পদ্মা সেতু ও শেখ হাসিনার জয় গান গেয়ে তুমুল ভাইরাল তিনি। আপাতত, হিরো আলমের পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয় গান নিয়েই মত্ত গোটা নেটদুনিয়া। বেসুরো হিরো আলমকে নিয়ে ফের কটাক্ষ নেটিজেনদের।

[আরও পড়ুন: OMG! আলিয়া ছাড়াও রয়েছেন আরেক স্ত্রী! প্রথম বউয়ের খবর নিজেই জানালেন রণবীর কাপুর ]

প্রসঙ্গত, হিরো আলমের বেসুরো গানের কারণে মারাত্মক বিরক্ত বাংলাদেশের একাংশের মানুষ। তাঁদের কথায়, দেশের সংস্কৃতি নষ্ট করছেন হিরো আলম। তাঁর এই ধরনের গান বাজনা বন্ধ করা উচিত।

হিরো আলম কখনও বেসুরো রবীন্দ্রসংগীত গেয়েছেন, কখনও সিনেমার গান, কখনও আবার নিজের লেখা গানও গাইতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি হিরো আলমের এই গান ও তাঁর ভিডিওর বিরুদ্ধে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা এক মানববন্ধনের আয়োজন করেছিল। সেখানেই তাঁরা হিরো আলমের গ্রেপ্তারির দাবিতে সরব হন।

বাংলাদেশের এক সংবাদমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, ১৪ জুন মঙ্গলবার ঢাকার প্রেস ক্লাবে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থার সদস্যরা। এই মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, প্রযোজক, পরিচালক বিপ্লব শরিফ। সংগঠনের তরফ থেকে বলা হয়েছে , হিরো আলম এদেশের ভাবমূর্তি নষ্ট করছে। হিরো আলমকে অন্যায়ভাবে প্রশয় দিয়েছেন অনেকেই। শুধুই বেসরো গানই নয়, হিরো আলমের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। রবীন্দ্রসঙ্গীত বিকৃত করার অভিযোগে হিরো আলমকে গ্রেফতারের দাবি জানানো হচ্ছে।

[আরও পড়ুন: এবার ঋদ্ধি সেনের সঙ্গে জুটি শুভশ্রীর, আসছে নতুন ছবি ‘বিসমিল্লা’]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে