২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! আলিয়া ছাড়াও রয়েছেন আরেক স্ত্রী! প্রথম বউয়ের খবর নিজেই জানালেন রণবীর কাপুর

Published by: Akash Misra |    Posted: June 27, 2022 7:28 pm|    Updated: June 27, 2022 7:28 pm

A female fan of Ranbir kapoor married the gate of his house | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন আলিয়া ভাট। সোমবার সপ্তাহের শুরুতেই গোটা বলিউডে রীতিমতো চমক দিলেন আলিয়া (Alia Bhatt) ও রণবীর (Ranbir Kapor)। সোশ্যাল মিডিয়ায় সন্তান আগমণের সুখবর শেয়ার করলেন এই জুটি। ঠিক এই সময়ই নেটপাড়ায় ভাইরাল হল, রণবীর কাপুরের আরেকটি খবর। যেখানে জানা গেল আলিয়া ভাট মোটেই রণবীরের প্রথম স্ত্রী নন!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। প্রায় তিন বছর ধরে প্রেম করে, এপ্রিল মাসের ১৪ তারিখ সাত পাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া। সে বিয়ে দেখার মতো ছিল। কিন্তু জানেন কি? আলিয়ার আগেই রণবীরকে বিয়ে করে ফেলেছেন আরেক মহিলা! হ্যাঁ, ঠিকই পড়েছেন। আর একোনও গুঞ্জন নয়। এই বিয়ের খবর নিজেই জানিয়েছেন রণবীর কাপুর। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে এমনই এক বোমা ফাটান রণবীর।

Alia Bhatt

[আরও পড়ুন: অর্থ সাহায্য করেছিলেন সোনু সুদ, ধন্যবাদ জানাতে অভিনেতার নামেই দোকান খুললেন দিল্লির যুবক ]

রণবীর জানান, ‘আমার বাড়ির নিরাপত্তরক্ষী একদিন আমাকে জানায়, এক মহিলা এসে আমার বাড়ির গেটকে বিয়ে করেছে। সেই মহিলা পুরোহিত নিয়ে এসেছিল। গেটের মধ্যে তিলক ও ফুলমালা পরিয়ে বিয়ে করেছে! গোটা ঘটনায় আমি তো হতবাক। তবে ইচ্ছে রয়েছে আমার প্রথম স্ত্রীর সঙ্গে একবার দেখা করার!’

Ranbir Kapoor Alia Bhatt’s much-awaited wedding may take place in December this year

সোমবার সকালে ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেন আলিয়া। একটিতে দেখা গিয়েছে, কোনও বেসরকারি হাসপাতাল বা ডায়াগনস্টিক সেন্টারের বেডে শুয়ে রয়েছেন আলিয়া। আলট্রা সোনোগ্রাফি করাতেই যে গিয়েছেন বলি অভিনেত্রী, তা স্পষ্ট। কারণ, বেডের সামনেই রাখা একটি স্ক্রিন। যার উপরে একটি লাল হৃদয়ের ইমোজি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

দ্বিতীয় ছবিটিতে একটি সুখী পরিবারের ইঙ্গিত। সেই ছবিটিতে দেখা গিয়েছে, সিংহের গালে মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে একটি সিংহী। আর বাবা-মার দিকে তাকিয়ে রয়েছে খুদে ছানা। তবে ছবির ক্যাপশনেই বাজিমাত করেছেন আলিয়া। কারণ, তিনি লিখেছেন, “আমাদের সন্তান…. শীঘ্রই আসছে।”

আলিয়া এবং রণবীরের পরিবার যে বাড়তে চলেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ, দুই থেকে তিন হতে চলার মতো সুখবর নিজেই দিয়েছেন তাঁর ঘরনি। আর তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনে। কেউ কেউ আবার জীবনের বিশেষ গুরুত্বপূর্ণ সময়ে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।

[আরও পড়ুন: পেয়ে গিয়েছেন মনের মানুষ, প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে সুখবর দিলেন সন্দীপ্তা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে