২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পেয়ে গিয়েছেন মনের মানুষ, প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে সুখবর দিলেন সন্দীপ্তা

Published by: Suparna Majumder |    Posted: June 27, 2022 10:03 am|    Updated: June 27, 2022 10:03 am

Sandipta Sen shares picture with lover | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম করছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। সিনেমা, সিরিয়ালে কিংবা ওয়েব সিরিজে নয়, বাস্তব জীবনেই মনের মানুষ খুঁজে পেয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেই ‘খুল্লম খুল্লা’ ঘোষণা করে দিয়েছেন তিনি।

Sandipta-2

এক সময় অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সন্দীপ্তার প্রেমের গুঞ্জন শোনা যেত। কিন্তু সন্দীপ্তা ও রাহুল কোনওদিনই প্রকাশ্যে একথা জানাননি বা স্বীকার করেননি। এবার অভিনেত্রী নিজেই প্রেমিকের পরিচয় দিয়েছেন। সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন সন্দীপ্তা। সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট লিখেছেন ‘গল্প হলেও সত্যি’।

Sandipta-Lover

[আরও পড়ুন: OMG! জ্যাক স্প্যারোর চরিত্রে ফিরতে জনি ডেপকে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির!]

বাংলার জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম হইচই-এর (Hoichoi) চিফ অপারাটিং অফিসার সৌম্য। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সন্দীপ্তা জানান, এক বন্ধুর মিউজিক ভিডিও প্রকাশের অনুষ্ঠানে গিয়ে তাঁর সঙ্গে সৌম্যর দেখা দেখা হয়। সেটি প্রায় বছরখানেক আগের ঘটনা। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম। গত কয়েকমাস ধরে সম্পর্কে রয়েছেন সৌম্য ও সন্দীপ্তা। 

টেলিভিশনের জগতে শেষবার সন্দীপ্তাকে দেখা গিয়েছিল ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’র উত্তর পর্বে। সেখানে মা সারদার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তারপরই ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। ফিরে এসেই সুখবর দিয়েছেন। শোনা গিয়েছে, সৌম্যর সঙ্গে ফিলিপিন্সে বেড়াতে গিয়েছিলেন তিনি। সঙ্গে অবশ্য আরও তিনজন ছিলেন বলে খবর। সে যাই হোক। অভিনেত্রীর এই ঘোষণার আপ্লুত তাঁর অনুরাগীরা। ভালবাসার ইমোজি দিয়েছেন ইশা সাহা। উচ্ছ্বাস প্রকাশ করেছেন মিমি দত্ত। শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্যও। অভিনেতা রাজদীপ গুপ্ত আবার ক্যাপশনে লেখেন, “এবার আমার ছবিটা পোস্ট করতে পারব।” তাই করেছেন তিনি। সৌম্য ও সন্দীপ্তার সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তার ক্যাপশনে আবার লেখেন, “একটু মিষ্টি গল্প… হয়ে যাক।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rajdeep Gupta (@rajdeep.gupta)

[আরও পড়ুন: ইসরো নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে কটাক্ষের বন্যা, সাফাই দিয়ে কী বললেন আর মাধবন?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে