BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মানসিক নির্যাতন করছে পুলিশ, বিস্ফোরক অভিযোগ হিরো আলমের!

Published by: Akash Misra |    Posted: August 6, 2022 10:20 am|    Updated: August 6, 2022 10:20 am

Hero Alom complaints against bangladesh police on Mental torture | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশ আমার উপর মানসিক নির্যাতন করছে! সংবাদ মাধ্যমের সামনে রীতিমতো ক্ষোভে ফেটে পড়লেন বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার হিরো আলম। সংবাদ সংস্থা এএফপিকে হিরো আলম বলেন, পুলিশ তাঁকে থানায় ডেকে এনে মানসিক নির্যাতন করছে।

হিরো আলম  আর বেসুরো, বিকৃত করে গান গাইবেন না! এ কোনও গুঞ্জন নয়। বরং নিজেই পুলিশকে মুচলেকা দিয়ে জানিয়েছেন বাংলাদেশের এই জনপ্রিয় গায়ক ও ইউটিউবার। যেভাবে বিকৃত সুরে গান গেয়ে বার বার বিতর্কে জড়িয়েছেন, বিশেষ করে বিকৃত সুরে রবীন্দ্রসংগীত গাওয়ায় হিরো আলমের নামে পুলিশের অভিযোগও দায়ের হয়েছিল। তা থেকে বাঁচতেই এবার পুলিশের কাছে বিকৃত সুরে গান না গাওয়ার মুচলেকা দিলেন হিরো আলম। পুলিশকে সোজা জানালেন, এবার থেকে বিকৃত সুরে গান গাওয়া বন্ধ! আর তারপরেই সংবাদ সংস্থার কাছে পুলিশের বিরুদ্ধে অভিযোগ আনেন হিরো আলম।

হিরো আলমের (Hero Alam) বেসুরো গানের কারণে মারাত্মক বিরক্ত বাংলাদেশের একাংশের মানুষ। তাঁদের কথায়, দেশের সংস্কৃতি নষ্ট করছেন হিরো আলম। তাঁর এই ধরনের গান বাজনা বন্ধ করা উচিত।

[আরও পড়ুন: উপরাষ্ট্রপতি নির্বাচনের আগের দিন ধনকড়ের সাক্ষাৎ প্রসেনজিতের, কারণ ঘিরে জল্পনা]

হিরো আলম কখনও বেসুরো রবীন্দ্রসংগীত গেয়েছেন, কখনও সিনেমার গান, কখনও আবার নিজের লেখা গানও গাইতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি হিরো আলমের এই গান ও তাঁর ভিডিওর বিরুদ্ধে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থা এক মানববন্ধনের আয়োজন করেছিল। সেখানেই তাঁরা হিরো আলমের গ্রেপ্তারির দাবিতে সরব হন।

Now Hero Alam sung viral Manike Mage Hithe song

বাংলাদেশের এক সংবাদমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, ১৪ জুন মঙ্গলবার ঢাকার প্রেস ক্লাবে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ অপসংস্কৃতি প্রতিরোধ সংস্থার সদস্যরা। এই মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, প্রযোজক, পরিচালক বিপ্লব শরিফ। সংগঠনের তরফ থেকে বলা হয়েছে , হিরো আলম এদেশের ভাবমূর্তি নষ্ট করছে। হিরো আলমকে অন্যায়ভাবে প্রশয় দিয়েছেন অনেকেই। শুধুই বেসরো গানই নয়, হিরো আলমের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। রবীন্দ্রসঙ্গীত বিকৃত করার অভিযোগে হিরো আলমকে গ্রেফতারের দাবি জানানো হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই এবার পুলিশের কাছে মুচলেখা দিলেন হিরো আলম।

কয়েক মাস আগে ফেসবুক লাইভ এসে ওপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রি এফডিসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হিরো আলম। সোশ্য়াল মিডিয়া স্টার হিরো আলম জানালেন, ”আমি আর এফডিসিতে যাব না। ওখানে গিয়ে বার বার অপমানিত হচ্ছি। আমার সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির এমন আচরণ আর মেনে নিতে পারছি না। আমি পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি। তবে আর করব না। আমাকে ওরা অত্যাচার, অপমান করে চলেছে।” এমনকী, অভিনেতার অভিযোগ, তাঁকে ‘বাঁদর’ বলেও অপমান করা হয়েছে। হিরো আলমের অভিযোগের তির পরিচালক শাহিন সুমনের দিকে। তাঁর অভিযোগ, শাহিন সুমন তাঁকে কুৎসিত বলে অপমান করেছেন। শুধু তাই নয়, এফডিসি থেকে তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়ার অভিযোগও করেছেন হিরো আলম। চলতি বছরে হিরো আলমের ৩টে সিনেমা মুক্তি পাওয়ার কথা। তাঁর হাতে রয়েছে আরও ৫ টি প্রোজেক্ট। সেগুলো ঠিক কী হবে তা নিয়ে অবশ্য কিছুই বলতে চাননি হিরো আলম। তবে তিনি জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিও তিনি তৈরি করবেন অবশ্যই।

[আরও পড়ুন: ‘দলীয় কার্যালয়ে পরিণত হয়েছে নন্দন’, ‘আকাশ অংশত মেঘলা’ শো না পাওয়ায় তোপ রাহুলের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে