Advertisement
Advertisement
Neha Kakkar Bangla news

রিয়ালিটি শোয়ের তারকার সঙ্গে সংসার পাতছেন নেহা কক্কর! কী প্রতিক্রিয়া প্রাক্তন প্রেমিকের?

অভিনেতা হিমাংশুর সঙ্গে চার বছরের সম্পর্ক ছিল নেহার।

Bangla news of how Himansh Kohli reacted on singer Neha Kakkar and Rohanpreet Singh wedding rumours | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:October 6, 2020 5:32 pm
  • Updated:October 7, 2020 4:19 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) কালেই বিয়ে করছেন গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। ২৪ অক্টোবর দিল্লিতে গাঁটছড়া বাঁধছেন রিয়ালিটি তারকা রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে। সোমবার থেকে এমনই খবর ছড়িয়ে পড়েছে। যদিও বিয়ের খবরে এখনও পর্যন্ত নেহা কিংবা রোহনপ্রীত কেউই সিলমোহর দেননি। প্রকাশ্যে কোনও বিবৃতিও দেননি। তবে এবিষয়ে মুখ খুলেছেন নেহার প্রাক্তন প্রেমিক তথা বলিউড অভিনেতা হিমাংশু কোহলি (Himansh Kohli)।

প্রায় চার বছরের সম্পর্কে ছিল নেহা এবং হিমাংশুর। সম্পর্কে থাকাকালীন একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি আপলোড করতেন দু’জনে। ২০১৮ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। তারপর একাধিকবার হিমাংশুর বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছিলেন নেহা। নেহা এবং রোহনপ্রীতের বিয়ের খবর ছড়িয়ে পড়তেই এক বেসরকারি সংবাদমাধ্যমের পক্ষ থেকে হিমাংশুর কাছে এবিষয়ে প্রশ্ন করা হয়েছিল। উত্তরে হিমাংশু জানান, নেহার সম্পর্কের কথা তিনি কিছুই জানতেন না। প্রাক্তন প্রেমিকার বিয়ে যদি ঠিক হয়ে গিয়ে থাকতে তাহলে তো ভালই। নেহার জন্য তিনি খুশিই হবেন। প্রাক্তন সম্পর্কের তিক্ততা আর মনের ভিতরে রাখতে চান না হিমাংশু।

Advertisement

[আরও পড়ুন: মিলল না স্বস্তি, সুশান্ত মামলায় ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে রিয়াকে]

গায়ক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন রোহনপ্রীত। ২০১৯ সালে শেহনাজ গিলের রিয়ালিটি শো ‘মুঝসে শাদি করোগে’তে (Mujhse Shaadi Karoge) অংশগ্রহণ করে পরিচিতি পান। নেহার এক ঘনিষ্ঠ বন্ধু আবার দাবি করেছেন নেহা-রোহনপ্রীতের বিয়ের খবর সম্পূর্ণ মিথ্যে। এর আগেও নেহা এবং উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের (Aditya Narayan) বিয়ের গুজব রটেছিল। রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের (Indian Idol) মঞ্চে মা-বাবা এবং বিয়ের তত্ত্ব নিয়ে এসে নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আদিত্য। এই নিয়ে প্রচুর জল্পনা হয়েছিল। পরে জানা যায়, পুরোটাই শোয়ের প্রচারের জন্য করা হয়েছিল। অক্টোবরেই শুরুতেই আবার ইন্ডিয়ান আইডলের (Indian Idol 12) নতুন মরশুমের শুটিং শুরু করেছেন নেহা।

Advertisement

[আরও পড়ুন: রানা দাগ্গুবতির পর কাজল আগরওয়াল, করোনা কালেই বিয়ে সারছেন ‘সিংহম’ খ্যাত নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ