১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অভিনব ত্রিকোণ প্রেমের গল্প বলবে ‘অতরঙ্গি রে’, ট্রেলারে জমজমাট অক্ষয়-সারা-ধনুষ

Published by: Biswadip Dey |    Posted: November 24, 2021 7:05 pm|    Updated: November 24, 2021 7:07 pm

Hindi movie Atrangi Re trailer released। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাকে হারিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে দেশ। বিনোদন জগৎও ব্যতিক্রম নয়। সদ্য মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’র মতো বিগ বাজেটের ছবি। এবার প্রকাশ্যে বহু প্রতীক্ষিত ‘অতরঙ্গি রে’ ছবির ট্রেলার। বছরের গোড়ায় জানা গিয়েছিল, ধনুষ, অক্ষয় কুমার (Akshay Kumar) এবং সইফ কন্যা সারা আলি খান (Sara Ali Khan) অভিনীত এই ছবি মুক্তি পাবে ৬ আগস্ট। কিন্তু এরপরই করোনার দ্বিতীয় ঢেউ সব হিসেব গণ্ডগোল করে দেয়। অবশেষে বুধবার মুক্তি পেল ট্রেলার। জানা গেল, ক্রিসমাসের সময় ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। তবে প্রেক্ষাগৃহে নয়, ছবিটি মুক্তি পাবে ওটিটি মঞ্চে। দেখা যাবে ডিজনি হটস্টারে।

এই ছবির গল্পও ত্রিকোণ প্রেমের। তবে কিছুটা অচেনা ফর্মে। অন্তত ট্রেলার সেদিকেই ইঙ্গিত করছে। সারা অর্থাৎ ছবিতে যার নাম রিঙ্কু, তার সঙ্গে বিয়ে ঠিক হয় বিষ্ণুর। এই চরিত্রে দেখা যাবে ধনুষকে। দু’জনের বিয়ে ঠিক হয়েছে। কিন্তু তারা চায় না দম্পতি হতে। ঠিক হয়, বিয়ের পরে দ্রুত সম্পর্কটা শেষ করে দেবে তারা। এদিকে কাহিনিতে এরপরই এন্ট্রি নিতে দেখা যায় অক্ষয়কুমারকে। ট্রেলারে সাজাদরূপী অক্ষয়ের আগমন হাতিতে। সঙ্গে ফুল, বেলুন, ম্যাজিক ট্রিক- একেবারে সুপারস্টারোচিত।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর]

এরপর জমে যায় খেলা। রিঙ্কুর হৃদয়ে ঠাঁই হয়ে যায় দু’জনেরই। সে বুঝতে পারে না এদের মধ্যে কাকে বাছবে সঙ্গী হিসেবে। এবং প্রশ্ন তোলে, কেন সে একসঙ্গে দু’জনকেই ভালবাসতে পারে না! এমন অভিনব পরিস্থিতিতে পৌঁছে শেষ পর্যন্ত কী হয়, তা জানতে ট্রেলার পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে জমকালো ট্রেলারে বাণিজ্যিক ছবির সব মালমশলাই মজুত থাকতে দেখা গিয়েছে।

ছবিতে সংগীত এআর রহমানের। পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে এর আগে ‘রঞ্ঝনা’ ছবিতে কাজ করেছেন ধনুষ। ফের তাঁদের যুগলবন্দি কোনও সুপারহিট ছবি দেবে কিনা, তা অবশ্য ভবিষ্য়ৎই বলবে।

[আরও পড়ুন: ‘সক্কাল সক্কাল… অর্গাজম’! পোস্টে কীসের ইঙ্গিত শ্রীলেখা মিত্রর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে