১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সানির ‘মধুবন’ গানের ভিডিও ঘিরে তুমুল বিক্ষোভ, মুম্বইয়ে জ্বালানো হল অভিনেত্রীর পোস্টার

Published by: Akash Misra |    Posted: December 29, 2021 6:48 pm|    Updated: December 29, 2021 7:42 pm

Hindutva outfits burn posters of Sunny Leone over music video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানি লিওনির ‘মধুবন’ গান ও তার ভিডিও নিয়ে বিতর্কের শেষ নেই। গানের কথা পালটে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হলেও, এই বিতর্কে যেন ইতি পড়ছে না। এবার তো এই গানের বিরুদ্ধে তুমুল বিক্ষোভ শুরু হল মুম্বইয়ের রাস্তায়। পোড়ানো হল অভিনেত্রীর পোস্টার। ঘটনাটি ঘটেছে, মুম্বইয়ের এম জি রোডে। সানির (Sunny Leone) ‘মধুবন’ গানের কথা ও অশ্লীল নাচের দৃশ্যের অভিযোগ তুলে বিক্ষোভ শুরু করেছিল অন্তঃরাষ্ট্রীয় হিন্দু পরিষদ এবং রাষ্ট্রীয় বজরং দলের সদস্যরা। শুধু তাই নয়, শুধু গানের কথা বদলে দেওয়া নয়, গানটি পুরো নিষিদ্ধ করার দাবি তুলেছে এই দুই দল। বিক্ষোভকারীরা সানির বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন।

২২ ডিসেম্বর প্রকাশ্যে এসেছিল সানি লিওনির (Sunny Leone) নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’। তারপর থেকেই অভিনেত্রীর বিরুদ্ধে রাধা সেজে অশ্লীল নাচের অভিযোগ উঠতে থাকে। এমন মিউজিক ভিডিওর জন্য সানি লিওনিকে ক্ষমা চাইতে হবে বলে দাবি ওঠে। পাশাপাশি ৩ দিনের মধ্যে ভিডিওটি পাবলিক প্ল্যাটফর্ম থেকে সরিয়ে ফেলারও হুমকি দেওয়া হয়। আর সোমবার তো টুইটারে ট্রেন্ডিং শীর্ষে উঠে আসেন প্রাক্তন পর্ন তারকা সানি। অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবিতে সরব হন নেটিজেনরা। রাধা সেজে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করায় তীব্র কটাক্ষের মুখে পড়তে হচ্ছে সানিকে।

Sunny-Leone

[আরও পড়ুন: ‘অন্তর্বাস দেখা যাচ্ছে তো!’ খোলামেলা পোশাক পরে ফের নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী উরফি ]

মিউজিক ভিডিওটির সংগীত আয়োজন করেন শারিব ও তোশি। তাঁদের পাশাপাশি এতে গান গেয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। গানটি মুক্তি পাওয়ার পর থেকেই হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগ নেটিজেনদের দাবি, এই গানে স্বল্প পোশাকে, সানির অশ্লীল নাচই শুধু নয়, গানের কথাও বেশ যৌন উসকানিমূলক। রাধা মোটেও নতর্কী ছিলেন না! নেটিজেনদের অভিযোগ, এই গান ঈশ্বরকে অসম্মান করে। অনেকের মতে, পুরনো মধুবন গানে রাধা-কৃষ্ণের আধ্যাত্মিক প্রেমের গল্প ফুটে উঠেছিল। তবে এই নতুন গানে, প্রেমের পরিবর্তে অন্য কিছুকেই প্রকাশ্যে আনা হয়েছে বলে অভিযোগ। 

Hindutva outfits burn posters of Sunny Leone over music video

[আরও পড়ুন: বক্স অফিসে ধুঁকছে ৮৩ ছবির ব্যবসা, বকেয়া পারিশ্রমিক নিতে নারাজ রণবীর সিং!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে