BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

তাপসি পান্নুর পর হুমা কুরেশি, এক মাসের ইলেকট্রিক বিল দেখে চক্ষু চড়কগাছ অভিনেত্রীর!

Published by: Sandipta Bhanja |    Posted: June 30, 2020 5:49 pm|    Updated: June 30, 2020 6:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদ্যুতের বিল এই মাসে কত এল, আর আগের মাসের কত এল? সেই হিসেব মধ্যবিত্তদের মোটামুটি মুখস্থই থাকে। কিন্তু বলিউড তারকাদের বিদ্যুৎ বিল নিয়ে এত হইচই? এই প্রথমবার বোধহয়! দিন দুয়েক আগেই তাপসী পান্নু তাঁর পাহাড়প্রমাণ বিদ্যুতের বিল নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদী পোস্ট করেছিলেন। অভিনেত্রীর ইলেকট্রিক বিল এসেছিল ৩৬ হাজার টাকা। এবার সেই একই সমস্যার সম্মুখীন অভিনেত্রী হুমা কুরেশিও। বিদ্যুতের বিলের ছবি প্রকাশ করে একহাত নিয়েছেন মুম্বইয়ের বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা আদানিকে।

অভিনেত্রী হুমা কুরেশির (Huma Qureshi) এই মাসের বিদ্যুতের বিল এসেছে ৫০ হাজার টাকা। যা দেখে হুমার মাথায় রীতিমতো আকাশ ভেঙে পড়ার মতো অবস্থা। অন্যান্য মাসের তুলনায় এ মাসে কী এমন ঘটল, যার জন্যে বিদ্যুতের বিল এত এল? চিন্তায় পড়ে গিয়েছেন। আর এই একই সমস্যায় কিন্তু জেরবার মুম্বইয়ের সাধারণ মানুষও। ইলেকট্রিক বিলের ছবি পোস্ট করে হুমা লিখেছেন, “এটা কি আপনাদের বেঁধে দেওয়া বিদ্যুতের নতুন দাম নাকি আদানি ইলেকট্রিসিটি মুম্বই? গতমাসেই ৬ হাজার টাকা বিল মিটিয়েছিলাম। আর এবার ৫০ হাজার টাকা বিল এল? দয়া করে আমাদের একটু জানাবেন তো!”

[আরও পড়ুন: ‘তোমার মুখোশ খুলব, আমাকে কিনতে চাও?’ নওয়াজের বিস্ফোরক কল রেকর্ড ফাঁস করে হুমকি স্ত্রীয়ের]

প্রসঙ্গত, তাপসী পান্নু (Tapsee Pannu) এবং হুমা কুরেশি ছাড়াও অতিরিক্ত ইলেকট্রিক বিল নিয়ে জেরবার বলিউডের অন্যান্য তারকারাও। ইতিমধ্যেই সংশ্লিষ্ট বিষয়ে প্রতিবাদ করেছেন বীর দাস, পুলকিত শর্মা, দিনো মোরিয়া, রেণুকা সাহানির মতো একাধিক তারকা।

উল্লেখ্য, বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা আদানির এই ইলেকট্রিক বিল গন্ডগোলের জন্য কিন্তু মুম্বইয়ের সাধারণ মানুষকে বেশ নাকানিচোবানি খেতে হচ্ছে। লকডাউনের জেরে অনেকেই রোজগারহীন হয়েছেন, কাজ খুঁইয়েছেন কেউ বা আবার পুরো মাসমাইনেও পাচ্ছেন না। আর এমন একটি কঠিন পরিস্থিতির মধ্যে কিনা এত টাকা বিদ্যুৎ বিল মেটাতে হবে! ভেবেই কূল পাচ্ছেন না মুম্বইয়ের আমজনতা।

[আরও পড়ুন: সুশান্ত-রিয়ার সম্পর্কের পরামর্শদাতা ছিলেন মহেশ ভাট! ​’সড়ক টু’ বয়কটের ডাক নেটজনতার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement