BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

‘তোমার মুখোশ খুলব, আমাকে কিনতে চাও?’ নওয়াজের বিস্ফোরক কল রেকর্ড ফাঁস করে হুমকি স্ত্রীয়ের

Published by: Sandipta Bhanja |    Posted: June 30, 2020 4:10 pm|    Updated: June 30, 2020 4:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “তোমার আসল চেহারা ফাঁস করব এবার! আমাকে তুমি টাকা দিয়ে কিনতে চাও?”, নওয়াজউদ্দিন সিদ্দিকির বিস্ফোরক কল রেকর্ড ফাঁস করে হুমকি দিলেন স্ত্রী আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জনা পাণ্ডে। “কোথায় তোমার মানহানি মামলার আইনি নোটিস?” নওয়াজের উদ্দেশে পালটা প্রশ্ন ছুঁড়লেন আলিয়া।

ঠিক কী হয়েছে? দিন কয়েক আগেই শোনা গিয়েছিল স্ত্রী আলিয়াকে নাকি তাঁর দায়ের করা মামলার ভিত্তিতে পালটা আইনি নোটিস পাঠিয়েছিলেন নওয়াজ (Nawazuddin Siddiqui)। যেখানে জালিয়াতি এবং ইচ্ছাকৃত ও সুপরিকল্পিতভাবে মানহানির কথা উল্লেখ করা হয়েছিল। নওয়াজকে নিয়ে কেন কুৎসা রটাচ্ছেন তিনি? উঠেছিল এমন প্রশ্নও! তবে এবার মুখে কোনও রকম কথা না বলে, সেই আইনি নোটিস ইস্যুতে হাতেকলমে পালটা প্রমাণ দিলেন আলিয়া। টুইটারে একটি কল রেকর্ড পোস্ট করেছেন তিনি। যেখানে নওয়াজ এবং আলিয়ার কথপোকথন শোনা যাচ্ছে।

তোমাদের কেউ বাঁচাতে পারবে না।- আলিয়া সিদ্দিকি (অঞ্জনা)

[আরও পড়ুন: লকডাউনে রাস্তায় খেজুর বিক্রি করছেন জনপ্রিয় কমেডিয়ান আলি আসগার!]

আলিয়া ওরফে অঞ্জনা (Anjana Anand Kishor Pandey) বারবার অভিযোগ করেছেন যে, নওয়াজের ভাই সামাস সিদ্দিকি তাঁকে শারীরিক ও মানসিক নিগ্রহ করেছেন। কিন্তু নওয়াজ ফিরেও তাকাননি কোনও দিন। সামাস আত্মপক্ষ সমর্থন করলেও প্রায় মাস দুয়েক ধরে চলা এই বিতর্কে একবারও মুখ খোলেননি অভিনেতা। তবে আলিয়া এবার যে কল রেকর্ড প্রকাশ করেছেন, তা একেবারে বিস্ফোরক! তাতে নওয়াজের উদ্দেশে আলিয়াকে প্রশ্ন করতে শোনা গিয়েছে, “তুমি আমাকে টাকা দিয়ে কিনতে চাও? কোথায় তোমার আইনি নোটিস?”

nawaz aaliya

এমনকী আলিয়া এও বলেন যে, “মিথ্যে মানহানির মামলায় ভয় পাইও না আমাকে। তোমার ভাই সামাস তোমার চোখের সামনে দিনের পর দিন আমাকে নির্যাতন করেছে, আর তাকেই কিনা বাঁচানোর জন্য তুমি যা ইচ্ছে তাই করছ! আমার কিচ্ছু যায়-আসে না! কল রেকর্ড করে আদালতে তোমার মুখোশ খুলে দেব। তোমাদের কেউ বাঁচাতে পারবে না।” তবে স্ত্রীয়ের এত কথার মাঝে নওয়াজকে অপর প্রান্ত থেকে ঠান্ডা মাথাতেই উত্তর দিতে শোনা গেল। তিনি আলিয়াকে অনুরোধ করলেন, “নিজেকে শান্ত করো। আমি ভেবেছি মানহানির মামলা করব, তবে এখনও করিনি।” এবার প্রশ্ন উঠছে যে, তাহলে নওয়াজ সেদিন কেন আইনি নোটিস পাঠানোর কথা বলেছিলেন?

[আরও পড়ুন: সুশান্ত-রিয়ার সম্পর্কের পরামর্শদাতা ছিলেন মহেশ ভাট! ​’সড়ক টু’ বয়কটের ডাক নেটজনতার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement