BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পরপুরুষের সঙ্গে শিল্পার প্রেম, ফাঁপড়ে পড়লেন পরেশ রাওয়াল! ‘হাঙ্গামা টু’র ট্রেলারেই বাজিমাত

Published by: Akash Misra |    Posted: July 1, 2021 3:48 pm|    Updated: July 1, 2021 4:59 pm

Hungama 2 trailer: Meezaan and Shilpa Shetty scandalise Paresh Rawal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক প্রিয়দর্শনের কমেডি ছবি মানেই গল্পে একের পর এক ট্যুইস্ট। দর্শককে একেবারে নাজেহাল করে দেওয়া। দমফাটা হাসিতে যখন পেট ব্যথা শুরু ঠিক সেই সময়ই, প্লটে এন্ট্রি নেয় আরও এক হাসির রসদ। মোটামুটি এই ফর্মুলাতেই প্রিয়দর্শন (Priyadarshan) ছবি তৈরি করতে ওস্তাদ। এই নিয়ম মেনে ‘হাঙ্গামা’ ছবি তৈরি করেছিলেন তিনি। আর এবার প্রিয়দর্শন তৈরি করে ফেললেন এই ছবির সিকোয়েল। বৃহস্পতিবার সকাল সকালই মুক্তি পেল ‘হাঙ্গামা টু’র (Hungama 2) ট্রেলার।

ট্রেলারেই আভাস পাওয়া গেল ঠিক কীরকম হতে চলেছে এই ছবি। একটি বাচ্চার বাবা খোঁজার মধ্যে দিয়েই ঝড়ের গতিতে এগোবে গল্প। আর গল্পের তাগিদে একে একে চরিত্র ঢুকে পড়বে এই হাঙ্গামায়। নতুন হাঙ্গামা ছবিতে দেখা যাবে শিল্পা শেট্টি (Shilpa Shetty), পরেশ রাওয়াল (Paraesh Rawal), মেজান জাফেরি, প্রনিথা সুভাষ, যশপাল যাদবকে। ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়াল ও শিল্পাকে। অন্যদিকে মেজান রয়েছেন শিল্পার প্রেমিকের চরিত্রে। এই গল্পে টুইস্ট এনে হঠাৎই প্রনিথা এসে হাজির। সঙ্গে একটি বাচ্চা। সেই বাচ্চার বাবা খোঁজা নিয়েই যত কাণ্ড ছবি জুড়ে।

[আরও পড়ুন: ‘রে’ সিরিজ নিয়ে প্রশংসার পরই পুজো নিয়ে সৃজিতকে কটাক্ষ তসলিমার]

প্রিয়দর্শন জানিয়েছেন, এই ছবিতে আগে অভিনয় করার কথা ছিল আয়ুষ্মান খুরানার (Aysuhman Khurana)। তবে লাস্ট মিনিটে ছবি থেকে সরে আসেন তিনি। তারপর নাকি কার্তিক আরিয়ানের কাছেও অফার গিয়েছিল। কার্তিকের ডেট না থাকায় মেজওয়ানের এন্ট্রি হয় ‘হাঙ্গামা টু’তে। জুলাইয়ের ২৩ তারিখ ছবিটি মুক্তি পাবে হটস্টার-ডিজনিতে।

[আরও পড়ুন: জঙ্গি হানার গল্প নিয়ে প্রথম ওয়েব সিরিজেই চমক দিতে চলেছেন অক্ষয় খান্না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement